| | মঙ্গলবার, ২রা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ১৭ই মুহাররম, ১৪৪১ হিজরী |

পটিয়ায় স্বামীকে হাসপাতালে নেওয়ার সময় লরির ধাক্কায় স্ত্রীর মৃত্যু

প্রকাশিতঃ ১২:১৬ পূর্বাহ্ণ | ফেব্রুয়ারি ১৪, ২০১৯

পটিয়া (চট্টগ্রাম) থেকে সেলিম চৌধুরী : স্বামীকে হাসপাতালে নেওয়ার সময় মালবাহি লরির ধাক্কায় সড়ক দুর্ঘটনায় পটিয়ায় মারা গেছেন স্ত্রী রত্মা দাশ (৫০)। তিনি পটিয়া পৌরসভার ৬নং ওয়ার্ডের পাইকপাড়া এলাকার বাদল দাশের স্ত্রী। বুধবার ভোর ৫টায় চট্টগ্রাম-কক্সবাজার আরকান মহা সড়কের পটিয়া উপজেলার মনসা বাদামতল এলাকায় এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। এতে আহত হয়েছেন সিএনজি চালক খোরশেদ আলম (৩৭) ও নিহত রত্মার পুত্র বিধান দাশ (৩৮)।

হাইওয়ে পুলিশ সূত্রে জানা গেছে, পটিয়া পৌরসভার ৬নং ওয়ার্ডের বাসিন্দা বাদল দাশ দীর্ঘদিন ধরে অসুস্থ। বুধবার ভোরে শ্বাসকষ্ট বেড়ে গেলে স্বামীকে নিয়ে রত্মা দাশ চট্টগ্রাম মেডিকেল কলেজের উদ্দেশ্যে রওনা দেয়। সিএনজি অটোরিক্সা মনসা বাদামতল এলাকায় পৌছলে কক্সবাজারমূখী মালবাহী লরি (চট্টমেট্রো ট-১১-৫৯৬৩) ধাক্কা দিলে ঘটনাস্থলে রত্মাসহ আহত হয়। এর আগে অসুস্থ বাদল দাশকে পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক চমেক হাসপাতালে প্রেরনের পরামর্শ দেয়। পরে চমেক হাসপাতালে নেওয়ার পথে সড়ক দুর্ঘটনায় এই ঘটনা।

পটিয়া পৌরসভার ৬নং ওয়ার্ড আ’লীগ সাধারণ সম্পাদক প্রণব দাশ জানিয়েছেন, অসুস্থ বাদল দাশকে নিয়ে চমেক হাসপাতালে নেওয়ার পথে সড়ক দুর্ঘটনায় স্ত্রী রত্মা দাশ মারা গেছেন। পটিয়া-ক্রসিং হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত অফিসার এসআই মুজিবুর রহমান বলেন, মালবাহী লরির ধাক্কায় সিএনজির যাত্রী নিহত হওয়ার ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে এবং মালবাহী লরিটি আটক করা হয়েছে।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares