| | মঙ্গলবার, ৩০শে আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ১৬ই সফর, ১৪৪১ হিজরী |

গৌরীপুরে শ্যামগঞ্জ বাজারে অগ্নিকান্ডে ৭ দোকান পুড়ে ছাঁই

প্রকাশিতঃ ৭:৫৫ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ১১, ২০১৯

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি : ময়মনসিংহের গৌরীপুর উপজেলার শ্যামগঞ্জ মাছ বাজার এলাকায় অগ্নিকান্ডে ৭ দোকান ভস্মীভূত হয়েছে। এতে দোকান মালিকদের প্রায় ৬০ লক্ষ টাকার ক্ষতি হয়। রবিবার (১০ ফেব্রুয়ারী) রাত পৌনে ১২ টায় স্থানীয় মো. শাহজাহান মিয়ার ইলেকট্রনিস’র দোকানে বিদ্যুতের শর্ট সার্কিট থেকে এ আগুনের সূত্রপাত ঘটে।

খবর পেয়ে নেত্রকোনা, ঈশ্বরগঞ্জ ও ময়মনসিংহের ফায়ার সার্ভিসের সদস্যরা ওই রাতেই ঘটনাস্থলে উপস্থিত হয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। এদিকে ঘটনাস্থল পরিদর্শন করেছেন গৌরীপুর উপজেলা নির্বাহী অফিসার ফারহানা করিম ও গৌরীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল্লাহ আল মামুন।

মেসার্স রিপন এন্টার প্রাইজের মালিক মো. শাহজাহান মিয়া (৪৫) জানান, রবিবার রাত পৌনে ১২ টার সময় তার ইলেকট্রনিকস’র দোকানে বিদ্যুতের শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটে। এ অগ্নিকান্ডে তার দোকানসহ পাশের ৬টি বিভিন্ন দোকান পুড়ে যায়। অগ্নিকান্ডে তার দোকান ঘরসহ দোকানের প্রায় অর্ধ কোটি টাকার বিভিন্ন ইলেকট্রনিস সামগ্রী ও মালামাল পুড়ে ছাঁই হয়ে গেছে। এছাড়া অগ্নিকান্ডে পাশ্ববর্তী লিটন মিয়ার মুরগী ও ফিডের দোকান, হাবিবুর রহমান, আনোয়ার ও রিয়াজ উদ্দিনের মুরগীর দোকান, রেজাউল করিমের মনোহারী দোকান, হিরন চন্দ্রের মসলা ভাঙ্গানোর মিলে ব্যাপক ক্ষতি হয়েছে।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares