| | বুধবার, ১লা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, ১৭ই সফর, ১৪৪১ হিজরী |

চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসক কার্যালয়ে আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত

প্রকাশিতঃ ৭:৪১ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ১১, ২০১৯

ফয়সাল আজম অপু, বিশেষ প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জ-১(শিবগঞ্জ) আসনের সংসদ সদস্য ডাঃ সামিল উদ্দিন আহমেদ শিমুল বলেছেন, জেলায় সকল প্রকার মাদকদ্রব্যের ব্যবসা ও প্রাথমিক পর্যায়ে শিক্ষকদের বদলি বাণিজ্যে কোন ছাড় দেয়া হবেনা । কারন দেশের যুবসমাজকে মাদকে শেষ করে দিচ্ছে। তাই সকল প্রকার মাদক দ্রব্য নির্মূলে যা যা করনীয় তা করা হবে এবং সাম্প্রতিককালে চাঁপাইনবাবগঞ্জ জেলায় প্রাথমিক শিক্ষা অফিসের যে বদলি বাণিজ্য চলছে তা রোধ করেও ব্যবস্থা গ্রহণ করা হবে।

গতকাল রোববার সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা আইন শৃঙ্খলা কমিটির সভায় তিনি একথা বলেন। জেলা প্রশাসক এজেডএম নুরুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় পুলিশ সুপার টিএম মোজাহিদুল ইসলাম, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট দেবেন্দ্র নাথ উরাঁও, সিভিল সার্জন সাইফুল ফেরদৌস, বিভিন্ন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা নির্বাহী অফিসার, বিজিবি এবং র‌্যাবের প্রতিনিধিসহ জেলা আইনশৃঙ্খলা কমিটির অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

সভায় জেলা প্রশাসক এজেডএম নুরুল হক ও পুলিশ সুপার টিএম মোজাহিদুল ইসলাম সম্মতিক্রমে জেলার সকল কর্মকর্তা কর্মচারীদের মাদকে আসক্ত কি না এ ব্যাপারে ডোপ টেস্ট করা হবে বলে জানান। সভায় জেলা প্রাথমিক শিক্ষা অফিসার আব্দুল কাদেরের বিভিন্ন দুর্নীতির ব্যাপারে অভিযোগ করেন চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রেস ক্লাবের সভাপতি এমরান ফারুক মাসুম।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares