| | মঙ্গলবার, ৫ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, ১৯শে জিলহজ্জ, ১৪৪০ হিজরী |

হিলি সীমান্তে বিজিবির জনসচেতনতামূলক সভা ও র‌্যালি

প্রকাশিতঃ ১০:০৭ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ১০, ২০১৯

জাকিরুল ইসলাম,বিরামপুর, (দিনাজপুর)প্রতিনিধি : দিনাজপুর জেলার হাকিমপুর (হিলি) উপজেলায় মাদক চোরাচালান, নারী ও শিশু পাচার এবং সীমান্তে হত্যা বন্ধে জনসচেতনতামূলক সভা ও র‌্যালি অনুষ্ঠিত হয়েছে।

১০ (ফেব্রুয়ারি) রবিবার দুুুপুর ১২ঘটিকায় জয়পুরহাট-২০ বিজিবি ব্যাটালিয়ন এর আয়োজনে হিলি সিপি ক্যাম্প থেকে মাদক চোরাচালান,নারী ও শিশু পাচার এবং সীমান্ত হত্যা বন্ধে একটি র‌্যালি বের হয়ে বন্দরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে আবারো একই স্থানে এসে শেষ হয়। র‌্যালি শেষে জনসচেতনতামূলক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
হিলি সিপি বিজিবি ক্যাম্প কমান্ডার মোহাম্মদ চাঁন মিয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জয়পুরহাট-২০ বিজিবি ব্যাটালিয়নের ভারপ্রাপ্ত অধিনায়ক মেজর আবু নাঈম খন্দকার।
এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার লিয়াকত আলী, বীর মুক্তযোদ্ধা তোফাজ্জল হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সোহরাব হোসেন,  প্রতাব মল্লিক, প্রেস ক্লাবের সভাপতি গোলাম মোস্তাফিজার রহমান, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ, বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিড়িয়ার সাংবাদিকবৃন্দ প্রমুখ।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares