| | রবিবার, ৩রা ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, ১৬ই জিলহজ্জ, ১৪৪০ হিজরী |

ব্রাহ্মণবাড়িয়ায় র‌্যাব ১৪ কর্তৃক ২৫০ পিস ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ী আটক

প্রকাশিতঃ ৫:৪৪ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ১০, ২০১৯

জোটন চন্দ্র ঘোষ,হালুয়াঘাট : ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে র‌্যাব ১৪ কর্তৃক ২৫০ পিস ইয়াবা ট্যাবলেট ও মাদক বিক্রির নগদ ৩,৬৫০ টাকাসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেন ।

ময়মনসিংহ র‌্যাব-১৪ কর্তৃক প্রেরিত প্রেস বিজ্ঞপ্তিতে সিনিয়র সহকারী পুলিশ সুপার ও লিগ্যাল এন্ড মিডিয়া অফিসার মোঃ হাফিজুল ইসলাম বাবু জানান, গোপন সংবাদের ভিত্তিতে ১০ ফেব্রয়ারি শনিবার দিবাগত রাতে ভৈরব র‌্যাব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফি উদ্দীন মোহাম্মদ যোবায়ের এবং সিনিয়র এডি চন্দন দেবনাথ এর নেতৃত্বে একটি আভিযানিক দল মাদক ক্রয়-বিক্রয় করার সময় শাহবাজপুর গ্রামের জমাদার পাড়া মোড়ের মন্টু স্টোরের সামনে পাকা রাস্তার উপড় থেকে তিন মাদক ব্যবসায়ীকে ২৫০ পিস ইয়াবা ট্যাবলেট ও মাদক বিক্রির নগদ ৩,৬৫০ টাকাসহ আটক করেন।

আটককৃতরা হলেন, সরাইল থানার শাহাবাজপুর গ্রামের হরিধন চন্দ্র কর এর মাদক ব্যবসায়ী পুত্র উত্তম চন্দ্র কর (৩৭), মৃত গোলাপ খাঁন এর মাদক ব্যবসায়ী পুত্র ইসতিয়াক আহম্মেদ খাঁন (৩৩) ও শ্রীমঙ্গল থানার চিৎকা গ্রামের মৃত হোসেন আলী এর মাদক ব্যবসায়ী পুত্র জাবেদ আলী(২৫)। এ ঘটনায় ২০১৮ সালের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে কিশোরগঞ্জ জেলার সদর থানায় মামলা দায়ের করা হয়।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares