| |

ঘাটাইলে কেন্দ্রসচিবসহ প্রশ্ন ফাঁস চক্রের ৩ সদস্য গ্রেফতার

প্রকাশিতঃ 2:05 pm | February 10, 2019

ঘাটাইল(টাঙ্গাইল)প্রতিনিধিঃ টাঙ্গাইলের ঘাটাইলে সাগরদিঘী উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষা কেন্দ্র সচিবসহ প্রশ্ন ফাঁস চক্রের ৩ সদস্যকে গ্রেফতার করেছে সাগরদিঘী তদন্ত কেন্দ্র পুলিশ । আজ পরীক্ষা কেন্দ্রের পাশের বাসা থেকে প্রশ্নপত্রসহ তাদের গ্রেফতার করা হয় । প্রশ্নপত্র ফাঁসচক্রের সক্রিয় সদস্য বলে জানা যায়।
গ্রেফতারকৃতরা হলেন সাগরদিঘী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও কেন্দ্র সচিব হুমায়ুন খালিদ ভূঁইয়া, একই বিদ্যালয়ের দপ্তরী আঃ রহমান ও ইউনিক পাইভেট সেন্টারের শ্যামল চন্দ্র ।ফাঁসকৃতদের হেফাজত হতে প্রশ্নপত্রসহ স্মার্টফোন পাওয়া যায় ।পুলিশসূত্রে জানাযায়, এসএসসি পরীক্ষা শুরু হওয়ার আধঁ ঘন্টা পর সাগরদিঘী পরীক্ষার কেন্দ্র সচিব হুমায়ুন খালিদ ভূঁইয়ার সহযোগিতায় কেন্দ্র হতে ১০০ফিট দূরে অবস্থিত বাসায় প্রশ্ন নিয়ে পৌছাতো দপ্তরী আঃ রহমান ।
পরে শ্যামল চন্দ্র তা সমাধান করতেন । এবং পুনঃরায় তা কেন্দ্রে পৌছে দিতেন । এক গোপন সংবাদের ভিত্তিতে আজ ৯ই ফেব্রুয়ারী শনিবার তাদের গ্রেফতার করে পুলিশ।পরীক্ষায় অসদোপায় অবলম্বনসহ নকলের জন্য প্রত্যেক পরীক্ষার্থীদের কাছ থেকে ১০০ টাকা করে চাঁদা তোলারও অভিযোগ রয়েছে.

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares