| |

মীরসরাই উপজেলা স্পোর্টস ক্লাব এর আয়োজনে ভলিবল ফাইনাল খেলা অনুষ্ঠিত

প্রকাশিতঃ 10:32 pm | February 09, 2019

সানোয়ারুল ইসলাম রনি,মীরসরাই (চট্টগ্রাম) সংবাদদাতা : খেলাধূলা বাড়ে বল, মাদক ছেড়ে মাঠে চল এই স্লোগানকে সামনে রেখে মীরসরাই উপজেলা ইউ এস সি ক্লাবের উর্দ্ধেগে ৮ ফ্রেবুয়ারি রোজ শুক্রবার মীরসরাই উপজেলা মাঠে বিকাল ৪টায় ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়, খেলায় ১৬টি দল নিয়ে টুনামেন্ট অনুষ্ঠিত হয়, সর্বশেষ ১৬টি দল থেকে ভালো খেলে মীরসরাই সরকারি মডেল উচ্চ বিদ্যালয় এর এস.এস.সি টিম ও রোহান একাদশ ফাইনাল খেলে। ফাইনালে রোহান একাদশকে ২-১ পয়েন্টে হারিয়ে মীরসরাই সরকারি মডেল উচ্চ বিদ্যালয় এর এস.এস.সি টিম জয় লাভ করে।

এই সময় উপস্থিত ছিলেন এম. শাহজাহান মীরসরাই পৌরসভা সাবেক মেয়র, মোঃ জহির উদ্দিন মীরসরাই পৌরসভা ৫নং ওয়ার্ড কাউন্সিলর, কাজী মোঃ নুরুল আলম উপ-সহকারী কৃষি অফিসার, মোঃ জাফর ইকবাল সাধারণ সম্পাদক মীরসরাই পৌরসভা ছাত্রলীগ, মোঃ শামছুল আলম উপ-সহকারী কৃষি অফিসার, উপজেলা স্পোর্টস ক্লাব এর সভাপতি রহিম উদ্দিন বাদশা প্রমুখ।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares