| | মঙ্গলবার, ৩০শে আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ১৬ই সফর, ১৪৪১ হিজরী |

এম আর কলেজে রেলপথ মন্ত্রীকে সংবর্ধনা ও পিঠা উৎসব

প্রকাশিতঃ ৭:৪৫ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ০৮, ২০১৯

এন এ রবিউল হাসান লিটন, পঞ্চগড় প্রতিনিধি : পঞ্চগড় মকবুলার রহমান সরকারি কলেজ ক্যাম্পাসে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় রেলপথ মন্ত্রী এ্যাডভোকেট নূরুল ইসলাম সুজন (এমপি)কে সংবর্ধনা ও পিঠা উৎসবের উদ্বোধন করেছেন মন্ত্রী। পঞ্চগড় মকবুলার রহমান সরকারি কলেজের আয়োজনে কলেজ ক্যাম্পাসে প্রতিবছরের মত এবছরও এই পিঠা উৎসব অনুষ্ঠিত হয়।

৮ ফেব্রুয়ারি (শুক্রবার) দুপুরে মকবুলার রহমান সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর দেলওয়ার হোসেন প্রধানের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় রেলপথ মন্ত্রী এ্যাডভোকেট নূরুল ইসলাম সুজন (এমপি)। এসময় উপস্থিত ছিলেন পুলিশের রংপুর রেঞ্জের অ্যাডিশনাল ডিআইজি মজিদ আলী, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট এহেতেশাম রেজা ও পঞ্চগড় জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পঞ্চগড় সদর উপজেলা চেয়ারম্যান মোঃ আনোয়ার সাদাত সম্রাট।

রেলপথ মন্ত্রী কলেজ ক্যাম্পাসে পৌঁছালে ছাত্র-ছাত্রীর ফুলের পাপরি ছিটিয়ে ও গণসংগীত পরিবেশন করে অভ্যর্থনা জানায়। মন্ত্রী এসময় বেলুন উড়িয়ে পিঠা উৎসবের উদ্বোধন করেন।
মেলায় বাহারি পিঠার শতাধিক স্টল দিয়েছে কলেজের শিক্ষার্থীরা। মন্ত্রী কলেজ চত্বরে অনুষ্ঠিত পিঠা উৎসবে বিভিন্ন স্টল পরিদর্শন করেন। এ উপলক্ষ্যে ক্যাম্পাসের বটতলায় চলছে সারা দিনব্যাপী সাংস্কৃতিক অনুষ্ঠান। দর্শকের পদচারণায় মেলা প্রাংগন মুখরিত হয়ে আছে।

রেলমন্ত্রী এসময় বলেন, শিগগিরই পঞ্চগড় থেকে তেঁতুলিয়ার বাংলাবান্ধা এবং আগামী ৫ বছরের মধ্যে বাংলাবান্ধা থেকে ভারতের শিলিগুড়ি পর্যন্ত সরাসরি রেল যোগাযোগ চালু করা হবে।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares