| | মঙ্গলবার, ২রা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ১৭ই মুহাররম, ১৪৪১ হিজরী |

গৌরীপুরে সৌদি নাগরিকের লাশ উদ্ধার

প্রকাশিতঃ ৭:৪৩ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ০৮, ২০১৯

গৌরীপুর(ময়মনসিংহ)প্রতিনিধি : ময়মনসিংহের গৌরীপুর উপজেলার ডৌহাখলা ইউনিয়নের ডৌহাখলা গ্রামের করম আলীর ছেলে আবু সাঈদ সানীর(৩৭)বাড়ীতে বৃহস্পতিবার (৭ফেব্রুয়ারী) সৌদি নাগরিক নাসের ফালেহ্ আল দুসারি (৪৮) নামে এক ব্যাক্তির লাশ উদ্ধার করেছে পৃলিশ।

গৌরীপুর থানার অফিসার ইনচার্জ ওসি আবদুল্লাহ আল মামুন জানান, মৃত সৌদি নাগরিক নাসের ফালেহ্ আল দুসারি গৌরীপুরের আবু সাঈদ সানীর বন্ধু ছিলেন। ঢাকায় পরিচয় সুত্রে তাদের বন্ধুত্ব প্রায় ২০ বছর যাবত। সেই সুবাদে গৌরীপুর আবু সাঈদ সানীর বাড়ীতে প্রায়ই আসা যাওয়া করত সৌদি ওই নাগরিক নাসের ফালেহ্ আল দুসারি। প্রতিবারের মত বিগত ০৯ ডিসেম্বর/১৮ তারিখে সানির বাড়ীতে আসে সৌদি নাগরিক এবং মত্যুর আগ পর্যন্ত সেখানেই অবস্থান করছিল। তারা প্রতিনিয়িত মদ্য পান করতো।

জানা গেছে, ৭ ফেব্রুয়ারী দুপুর ২.৩০ মিনিটে প্রতিদিনের মত দুপুরের খাবার শেষে সৌদি নাগরিক ঘুমিয়ে পরে। ঐদিন রাত সারে নয়টায় দিকে বন্ধু সানি তাকে ডাকাডাকি করে কিন্তু তার কোন সারা শব্দ না পাইয়া স্থানীয় পল্লি চিকিৎসক শফিকুল ইসলাম দুলালকে ডেকে আনলে পল্লি চিকিৎসক তার অবস্থা দেখে তাকে দ্রুত হাসপাতালে নেয়ার পরামর্শ দেন। এরই মধ্যে পুলিশ খবর পেয়ে ঘটনা স্থলে যায় এবং তাৎক্ষনিক গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাক্তার ইশতিয়াক আহম্মদে পরিক্ষা করে তার মৃত্য নিশ্চিত করেন। পুলিশ ঘটনা স্থল থেকে সৌদি নাগরিকের ২টি পাসপোর্ট, মদ খাওয়ার জন্য ব্যবহৃত একটি জগ,একটি মগ ও মদের প্যাকেট হিসেবে ব্যাবহৃত ৩০ টি পলিথিন প্যাকেট উদ্ধার করে।

খবর পেয়ে রাতেই গৌরীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারহানা করিম, ময়মনসিংহের অতিরিক্ত পুলিশ সুপার এসএ নেয়াজী, গৌরীপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সাকের হোসেন সিদ্দিকি, গৌরীপুর থানার ওসি মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন এবং পরদিন শুক্তবার সকালে ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি নিবাশ চন্দ্র মাঝি ঘটনাস্থল পরিদর্শন করেন।

এ ব্যাপারে আবু সাঈদ সানিকে মাদক মামলায় গ্রেফতার করেছে ও লাশ ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেেিডকল কলেজ হাসপাতালের মর্গে প্রেরন করা হয়েছে। এ ব্যাপারে গৌরীপুর থানায় একটি অপমৃত্যু মামলার দায়ের করা হয়েছে। সৌদি নাগরিকের মৃত্যুর ব্যাপারে ওসি বলেন, তার মৃত্যুর কারন পিএম রির্পোট পাবার পর বলা যাবে।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares