| | মঙ্গলবার, ৫ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, ১৯শে জিলহজ্জ, ১৪৪০ হিজরী |

ব্রাজিলের ফুটবল ক্লাবে আগুন লেগে ১০ জনের মৃত্যু

প্রকাশিতঃ ৭:২৫ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ০৮, ২০১৯

স্পোর্টস ডেস্ক : ফ্ল্যামেঙ্গো, ব্রাজিলের বিখ্যাত এক ক্লাব। যে ক্লাবের হয়ে খেলেছেন বেবেতো, রোনালদিনহো, জিকোর মতো খেলোয়াড়। সাম্প্রতিক সময়ে যে ভিনিসিয়াস জুনিয়রকে নিয়ে এত মাতামাতি। তিনিও বেড়ে উঠেছেন এই ক্লাবের আলো বাতাসে। শুক্রবার সেই ক্লাবেই ভয়াবহ এক অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে, যাতে পুড়ে মারা গেছেন কমপক্ষে ১০ জন।

রিও ডি জেনিরোতে অবস্থিত ক্লাবের যে বিল্ডিংয়ে আগুন ধরেছে, তাতে মূলত একাডেমির উদীয়মান খেলোয়াড়রা থাকে। ১৪ থেকে ১৭ বছরের কিশোর ফুটবলারদের আবাসস্থল এই বিল্ডিং।

রিওর পুলিশ বিভাগ জানিয়েছে, দুর্ঘটনায় এই স্পোর্টস কমপ্লেক্সে অন্তত ১০ জনের মৃত্যু ঘটেছে। তবে তাৎক্ষণিকভাবে তাদের নাম পরিচয় জানা যায়নি। জানা যায়নি, আগুন লাগার কারণও।

আগুন লাগে স্থানীয় সময় ভোর ৫টার দিকে। আগুন যেখানে ছড়িয়ে পড়ে, সেখানে ফ্ল্যামেঙ্গোর পেশাদার ফুটবলাররাও অনুশীলন করেন। তাদের সকালে অনুশীলনে আসার কথা ছিল।

দুই ঘন্টা চেষ্টার পর অবশ্য আগুন নিয়ন্ত্রণে আনা গেছে। তবে বাঁচানো যায়নি গুরুতর দগ্ধ ১০ জনকে। হতাহতের মোট সংখ্যা এখনও জানা যায়নি।

শৈশবের ক্লাবে এমন দুর্ঘটনার সংবাদ শুনে কান্নার ইমোজি দিয়ে টুইট করেছেন রিয়াল মাদ্রিদ খেলোয়াড় ভিনিসিয়াস জুনিয়র। যেখানে তিনি লিখেছেন, ‘ভীষণ দুঃখের সংবাদ। সবার জন্য প্রার্থনা। শক্তি, শক্তি, শক্তি।’

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares