| |

র‌্যাব- কর্তৃক শিবগঞ্জে অবৈধ অস্ত্রসহ ৩ শীর্ষ অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার

প্রকাশিতঃ 7:36 pm | February 07, 2019

ফয়সাল আজম অপু, চাঁপাইনবাবগঞ্জ থেকে : বুধবার র‌্যাব-৫, রাজশাহী এর সিপিসি-১, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় অস্ত্র ব্যবসায়ী চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানাধীন শিবগঞ্জ বাজারের পিয়াজ পট্টি এলাকায় ডিআর মার্কেটে অবস্থিত সুন্দরবন কুরিয়ার সার্ভিসের মাধ্যমে অবৈধ আগ্নেয়াস্ত্র বিক্রয়ের উদ্দেশ্যে পাচারের জন্য অবস্থান করছে।

উক্ত সংবাদের ভিত্তিতে অস্ত্র ব্যবসায়ীদের হাতেনাতে গ্রেফতারের লক্ষ্যে অদ্য বুধবার রাত্রী আনুমানিক ৭ ঘটিকায় উপরোক্ত ঘটনাস্থলে অভিযান পরিচালনা করে চাঁপাইনবাবগঞ্জের ০৩ জন শীর্ষ অস্ত্র ব্যবসায়ী ১। মোঃ মামুনর রশিদ @ ল্যাংড়া মামুন (২০), পিতা-মোঃ গাজলুর রহমান, সাং-দাদনচক, ২। মোঃ জানিবুল ইসলাম জোসি (৩০), পিতা-মোঃ শফিকুল ইসলাম, সাং-দৌলতপুর মহাজনপাড়া, ৩। মোঃ নুর আলম (২০), পিতা-মোঃ শাহজাহান, সাং-জালমাছমারি, সর্ব থানা-শিবগঞ্জ, জেলা-চাঁপাইনবাবগঞ্জ’দেরকে হাতেনাতে গ্রেফতার করতে সক্ষম হয়।

এসময় ধৃত আসামীদের নিকট হতে কাগজের কার্টনের ভিতর আমসত্বের মধ্যে রক্ষিত অবস্থায় (১) ৭.৬৫ মিঃমিঃ বিদেশী পিস্তল-০১ টি (মেইড ইন ইউ.এস.এ), (২) পিস্তলের ম্যাগাজিন-০২ টি, (৩) পিস্তলের গুলি-০৫ রাউন্ড এবং (৪) মোটর সাইকেল-০১ টি, (৫) মোবাইল ফোন-০৩ টি উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামীগণ দীর্ঘদিন যাবৎ অবৈধ অস্ত্র ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে। ধৃত ১ ও ২নং আসামীর বিরুদ্ধে রাজশাহী ও চাঁপাইনবাবগঞ্জ জেলায় একাধিক অস্ত্র ও বিস্ফোরক মামলা রয়েছে। ধৃত আসামীদের বিরুদ্ধে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares