| |

পঞ্চগড়ে ঝুলন্ত অবস্থায় যুবকের মরদেহ উদ্ধার

প্রকাশিতঃ 12:27 am | February 07, 2019

এন এ রবিউল হাসান লিটন, পঞ্চগড় প্রতিনিধি : পঞ্চগড় জেলার আটোয়ারী উপজেলাধীন বোদা পৌরসভার ৮নং ওয়ার্ডে গাছে ফাঁস লাগা অবস্থায় বিজয় (১৮) নামের এক যুবকের মরদেহ উদ্ধার করেছে আটোয়ারী থানা পুলিশ।

৬ ফেব্রুয়ারি (বুধবার) সকালে আটোয়ারী উপজেলার বোদা পৌরসভার ৮নং ওয়ার্ডের দক্ষিণ সাতখামারে সাতখামার উচ্চ বিদ্যালয়ের পাশে  বাঁশঝাড়ের মাঝে সোনালু গাছে গলায় ফাঁস লাগা অবস্থায় যুবকটির মরদেহ দেখতে পেয়ে আটোয়ারি থানায় খবর দেয় স্থানীয় লোকজন। খবরটি ছড়িয়ে পরলে হাজার হাজার লোক এক নজর দেখার জন্য ভিড় জমায়। পরে আটোয়ারী থানা পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠায়।

ঝুলন্ত যুবকের মরদেহ দেখে লোকজন আশংকা করছে কোথাও মেরে লাশ ঝুলিয়ে রেখেছে না কি যুবকটি আত্মহত্যা করেছে? বিজয়ের বাড়ি বোদা উপজেলার মাড়েয়া ইউনিয়নের মাড়েয়া গ্রামে। সে ঐ গ্রামের মারুফের পুত্র।

আটোয়ারী থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুর রাজ্জাক জানান, গাছে যুবকের মরদেহ ঝুলতে দেখে স্থানীয়রা থানায় খবর দেয়। পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আটোয়ারি থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares