| | রবিবার, ৩রা ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, ১৭ই জিলহজ্জ, ১৪৪০ হিজরী |

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে স্ত্রীকে হত্যার দায়ে সাবেক স্বামীর মৃত্যুদন্ড

প্রকাশিতঃ ১০:৩৩ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ০৪, ২০১৯

ফয়সাল আজম অপু, চাঁপাইনবাবগঞ্জ থেকেঃ   চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে সাবেক স্ত্রীকে হত্যার দায়ে প্রাক্তন স্বামীকে মৃত্যুদন্ড রায় প্রদান করেন আদালত সাথে এক লাখ টাকা অর্থদন্ড প্রদান করেন। সোমবার (৪ ফেব্রুয়ারী) দুপুরে আসামিদের উপস্থিতিতে এ রায় ঘোষনা করেন অতিরিক্ত দায়রা জর্জ আদালতের বিজ্ঞ বিচারক মোঃ শওকত আলী।

মৃত্যুদন্ডপ্রাপ্ত আসামি হল, চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার চৌতন্যপুর মিয়াপাড়া গ্রামের আমির হোসেনের ছেলে সুমন আলী। মামলার বিবরণে জানা গেছে, শিবগঞ্জ উপজেলার চৌতন্যপুর বাগানপাড়া গ্রামের নুর আলমের মেয়ে সীমার সঙ্গে ২০১২ সালে বিয়ে হয় সুমনের। বিয়ের পর থেকেই স্ত্রী ফারজানা আকতার সীমাকে কারণ অকারণেই মারধর করতো সুমন।

পরে ২০১৫ সালে গ্রাম্য শালিশের মাধ্যমে তাদের বিয়ে বিচ্ছেদ হয়। কিন্তু এর পরেও সুমন পথে ঘাটে সীমাকে বিরক্ত করতো। এরই এক পর্যায়ে ২০১৬ সালের ৭ অক্টোবর রাত সাড়ে ১০ টার দিকে সুমন ছুরি হাতে সীমাদের বাড়িতে প্রবেশ করে সীমা ও তার মা দিলুয়ারা বেগমকে উপর্যপরি ছুরিকাঘাত করে।

এতে ঘটনাস্থলেই সীমা মারা যায়। এই ঘটনায় ওই দিন রাতেই নিহত সীমার ছোট ভাই মোঃ কামরুজ্জামান বাদী হয়ে সুমনের বিরুদ্ধে শিবগঞ্জ থানায় হত্যা মামলা দায়ের করেন। মামলার তদন্ত শেষে সুমনকে অভিযুক্ত করে ২০১৭ সালের ৬ জানুয়ারী আদালতে অভিযোগপত্র জমা দেন মামলার তদন্তকারী কর্মকর্তা ও শিবগঞ্জ থানার ওসি (তদন্ত) সারোয়ার রহমান।

চাঁপাইনবাবগঞ্জের অতিরিক্ত পিপি অ্যাডভোকেট আঞ্জুমান আরা জানান, আদালতে ১১ জন স্বাক্ষীর স্বাক্ষ্য প্রদান ও যুক্ততর্ক শেষে বিজ্ঞ বিচারক উপরোক্ত রায় প্রদান করেন।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares