| | বৃহস্পতিবার, ২৭শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৪ই রবিউস-সানি, ১৪৪১ হিজরী |

লালপুরে এক পরীক্ষার্থীর দায়িত্বে ১৪ জন

প্রকাশিতঃ ১০:৩০ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ০৪, ২০১৯

নাটোর প্রতিনিধি : চলমান এসএসসি পরীক্ষায় সোমবার (৪ ফেব্রুয়ারী) অনুষ্ঠিত শারিরিক শিক্ষা পরীক্ষায় নাটোরের লালপুর উপজেলার লালপুর ‘বি’-২১৫ কেন্দ্রে পরীক্ষার্থী (পুরাতন সিলেবাসে) ছিল মাত্র এক জন। আর এই একজন পরীক্ষার্থীর পরীক্ষা গ্রহনের জন্য দায়িত্ব পালন করেছেন ১৪ জন কর্মকর্তা-কর্মচারী।

ওই কেন্দ্রের কেন্দ্র সচিব হযরত আলী জানান,উপজেলার করিমপুর উচ্চ বিদ্যালয়ের ২০১৫-২০১৬ শিক্ষা বর্ষের সাথি খাতুন নামের ওই শিক্ষার্থী ২০১৭ সালের পরীক্ষার্থী ছিল। সে ওই বছরের শারিরিক শিক্ষা পরীক্ষায় লিখিত বিষয়ে অংশ নিলেও ব্যবহারিক পরীক্ষায় অংশ নেয়নি। ফলে উক্ত বিষয়ে সে ফেল করে।

এবছর আবার সে ফরম পুরন করে পরীক্ষায় অংশ নেয়। ওই বিষয়ে আর কোন পরীক্ষার্থী না থাকায় সকল নিয়োম মেনে ওই পরীক্ষার্থীর পরীক্ষা নেওয়া হয়েছে। তার পরীক্ষা নেওয়ার জন্য কেন্দ্র সচিব,পুলিশ, কক্ষ পরিদর্শক, কেন্দ্রের দায়িত্ব প্রাপ্ত কর্মকর্তা,পরীক্ষা পরিচালনা কমিটিসহ মোট ১৪ জন দায়িত্ব প্রাপ্ত ব্যাক্তি সকাল ৯টা থেকে বেলা ১টা পর্যন্ত কেন্দ্রে দায়িত্ব পালন করেছেন।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares