| |

কোটচাঁদপুর স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসক নিয়োগের দাবিতে মানববন্ধন

প্রকাশিতঃ 9:00 pm | February 04, 2019

সুমন মালাকার, কোটচাঁদপুর(ঝিনাইদহ) প্রতিনিধি : কোটচাদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে-এ সিজারিং ব্যবস্থা চালু ও শুন্য পদে অবিলম্বে চিকিৎসক নিয়োগের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

কোটচাঁদপুর নাগরিক সমাজ (কোনাস) এর আয়োজনে শনিবার দুপুরে স্থানীয় কোটচাঁদপুর স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে এই মানাববন্ধন অনুষ্ঠিত হয়।

কোটচাঁদপুর নাগরিক সমাজের সভাপতি সেলিম খাঁন এর সভাপতিত্বে মানববন্ধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংগঠনের সাধারণ সম্পাদক আজিজুর রহমান, সহ-সভাপতি সিরাজুল ইসলাম সহ বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ।

মানববন্ধন অনুষ্ঠানে সংগঠনটির সভাপতি সেলিম খাঁন বলেন, বর্তমান সরকার স্বাস্থ্য সেবায় সঠিকভাবে সেবা দিতে বদ্ধ পরিকর। ক্লিনিকে যে ভাবে সেবা দেওয়া হয়, সরকারি হাসপাতালে সেই সেবা কেন দেওয়া হবে না! অবিলম্বে কোটচাঁদপুর স্বাস্থ্য কমপ্লেক্সে সিজারিং ব্যবস্থা চালু সহ শুন্য পদে চিকিৎসক নিয়োগের দাবি জানান।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares