| | সোমবার, ৮ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ২৪শে মুহাররম, ১৪৪১ হিজরী |

শ্বশুর-শাশুড়িকে নির্যাতন, যুক্তরাষ্ট্রে গৃহবধূ গ্রেফতার

প্রকাশিতঃ ৮:২৭ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ০৩, ২০১৯

আন্তর্জাতিক ডেস্ক :বৃদ্ধ শ্বশুর ও শাশুড়িকে নির্যাতনের ঘটনায় উম্মে ফেরদৌসি নামে এক বাংলাদেশি গৃহবধূকে গ্রেফতার করেছে যুক্তরাষ্ট্রের পুলিশ। ফ্লোরিডা থেকে ৩৮ বছরের এই বাংলাদেশিকে গ্রেফতার করা হয়। মার্কিন এক সংবাদমাধ্যম এই তথ্য জানিয়েছে।

উম্মে ফেরদৌসি নামে ওই গৃহবধূ তার শ্বশুর-শাশুড়িকে খাবার দিতেন না। তারা খাবার চাইলে তাদের ছুরি দিয়ে আঘাত করতেন। খবর- ফক্স ৩৫।

খবরে বলা হয়, ফেরদৌসি তার শ্বশুর-শাশুড়িকে খাবার দিতেন না, এমনকি পানিও খেতে দিতেন না। এর ফলে তারা অপুষ্টিতে ভুগছে। ফেরদৌসি তার শাশুড়িকে খাবার ও পানি ভিক্ষা চাইতে বাধ্য করতেন। এমনকি খাবার না দিয়ে বলতেন, ‌বাংলাদেশে থাকলে তো এভাবেই থাকতে হতো।

ফেরদৌসির স্বামী জানান, তিনি তার মায়ের হাতে জোর করে খামচি দিতে দেখেছেন। এদিকে ফেরদৌসির বিরুদ্ধে নিপীড়ন এবং ছুরি দিয়ে হামলার অভিযোগ আনা হয়েছে। তাকে ব্রেভার্ড কাউন্টি কারাগারে পাঠানো হয়েছে।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares