| | বৃহস্পতিবার, ২রা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, ১৮ই সফর, ১৪৪১ হিজরী |

টেকসই উন্নয়নের জন্য টেকসই নিরাপত্তা ও শান্তিপূর্ণ পরিবেশ নিশ্চিত করা হবে : স্বরাষ্ট্রমন্ত্রী

প্রকাশিতঃ ১১:১৩ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ০২, ২০১৯

স্টাফ রিপোর্টার : টেকসই উন্নয়নের জন্য টেকসই নিরাপত্তা ও শান্তিপূর্ণ পরিবেশ নিশ্চিত করা হবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। বাংলাদেশে টেকসই নিরাপত্তা ও শান্তিপূর্ণ পরিবেশ বিদ্যমান রয়েছে উল্লেখ করে তিনি বলেন, ‘ব্যবসায়ীরা যাতে নিশ্চিন্তে ও নিরাপদ পরিবেশে ব্যবসা করতে পারেন সে ধরণের পরিবেশ সৃষ্টিতে সরকার বদ্ধপরিকর।’

স্বরাষ্ট্রমন্ত্রী আজ সকালে ঢাকা অফিসার্স ক্লাবে সালাম ষ্টিল কনকাস্ট রি-রোলিং মিলস লিমিটেডের ইউনিট-২ এর ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে ব্যবসায়ীদের উদ্দেশে এসব কথা বলেন। মন্ত্রী বলেন, বর্তমানে বাংলাদেশে ব্যবসাবান্ধব পরিবেশ বিরাজ করছে। বাংলাদেশ এখন অনেক পণ্য উৎপাদনে স্বয়ংসম্পূর্ণতা অর্জন করে বিদেশে রপ্তানি করছে। ব্যবসা সম্প্রসারণ ও বৈদেশিক বিনিয়োগ আকর্ষণে আইন-শৃঙ্খলার উন্নয়নসহ সার্বিক সহযোগিতা প্রদানে প্রধানমন্ত্রী সচেষ্ট।

তিনি ব্যবসায়ীদের উদ্দেশে আরও বলেন, ‘ সম্ভাবনার বাংলাদেশ সৃষ্টিতে বড় বাধা মাদক। মাদক নির্মূলে যা যা করণীয় সরকার তা করবে। আমাদের দেশে মাদক তৈরি হয়না, কিছু সংখ্যক অসাধু ব্যক্তি মাদক চোরাচালানে জড়িত। তিনি মাদকের বিরুদ্ধে যথাযথ ভূমিকা পালন করার জন্য ব্যবসায়ীদের আহবান জানান। অনুষ্ঠানে সংসদ সদস্য আবু হোসেন বাবলা, সালাম গ্রুপের চেয়ারম্যান আব্দুস সালাম এবং বিপুল সংখ্যক ব্যবসায়ী উপস্থিত ছিলেন।

(বাসস)

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares