| |

চট্টগ্রামে এবার স্বামীর সাথে অভিমানে স্ত্রীর আত্মহত্যা

প্রকাশিতঃ 3:27 pm | February 02, 2019

পটিয়া (চট্টগ্রাম) থেকে সেলিম চৌধুরী : চট্টগ্রামসহ সারাদেশজুড়ে তরুণ চিকিৎসক স্বামীকে মানসিক চাপে হত্যার অভিযোগ নিয়ে স্ত্রীর বিরুদ্ধে নানা অভিযোগে যখন সারাদেশ তোলপাড়। সামাজিক যোগাযোগ মাধ্যমে যখন ঝড় উঠেছে নানান রকম প্রতিক্রিয়ায়। ঠিক একদিন পরেই ঘটে গেলো ভিন্ন কাহিনী।

এবার স্বামীর সাথে অভিমান করে আত্মহত্যা করেছে এক গৃহবধূ। ঘটনাটি ঘটে বায়েজিদ থানার বালুরচরা এলাকায়। খোঁজ নিয়ে জানা যায়, গতকাল শুক্রবার সকাল সাড়ে ১১টায় ১৯ বছরের গৃহবধু আখি আক্তার সুলতানা তার স্বামীর সঙ্গে অভিমান করে আত্মহত্যা করেছে।

গতকাল শুক্রবার দুপুরে তথ্যটি নিশ্চিত করেছে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই আলাউদ্দীন তালুকদার। তিনি বলেন, পারিবারিক ঘটনাবলী নিয়ে কথা কাটি হয় স্বামী-স্ত্রী দুজনের মধ্যে। এর এক পর্যায়ে স্বামী রবিউল আওয়াল তার ছোট ভাই ও তার স্ত্রী আখিকে নিয়ে খুব বেশি একটি বাজে মন্তব্য করে। এতে রাগে অপমানে বাসার ফলিং ছাদের লোহার সাথে ওড়না পেছিয়ে আত্মহত্যার চেষ্টা চালায় সুলতানা।

এসময় পরিবারের অন্যান্য সদস্যরা আখিকে ঝুলন্ত অবস্থায় দেখে সেখান থেকে উদ্ধার করে চমেক হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক আখিকে মৃত ঘোষণা করেন। নিহত আখির স্বামী রবিউল আওয়াল নেত্রকোনা জেলার সদর থানার শিব প্রসাদপুর এলাকার বাসিন্দা বলে প্রাথমিকভাবে জানা গেছে। এর আগে দিন বৃহস্পতিবার ভোরে চান্দগাঁও আবাসিক এলাকার বাসায় আত্মহত্যা করেন ডা. মোস্তাফা আকাশ। পরকীয়ায় জড়িত স্ত্রীর সঙ্গে অভিমান করে ইনসুলিনের সাহায্যে তিনি আত্মহত্যা করেছেন।

আত্মহননের আগে ডা. আকাশ সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নিজের টাইমলাইনে স্ট্যাটাস, ছবি ও ভিডিও দিয়ে স্ত্রীর সঙ্গে সম্পর্কের অবনতির ঘটনাবলি তুলে ধরেন। তার সর্বশেষ স্ট্যাটাস ছিল ‘ভাল থেক আমার ভালবাসা তোমার প্রেমিকদের নিয়ে।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares