| | রবিবার, ৩রা ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, ১৭ই জিলহজ্জ, ১৪৪০ হিজরী |

চাঁপাইনবাবগঞ্জে র‌্যাব-৫ কর্তৃক হেরোইন উদ্ধার আটক ১

প্রকাশিতঃ ৩:১৫ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ০২, ২০১৯

ফয়সাল আজম অপু, চাঁপাইনবাবগঞ্জ থেকে : র‌্যাব-৫, রাজশাহীর সিপিসি-১, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্প গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় ব্যক্তি চাঁপাইনবাবগঞ্জের সোনামসজিদ হতে একটি হলুদ রংয়ের ঢাকা মেট্রো-ট-১৬-০০৯২ নম্বরপ্লেটযুক্ত ট্রাকে অবৈধ মাদকদ্রব্য বহন করে চাঁপাইনবাবগঞ্জ বিশ্বরোড হয়ে রাজশাহীর দিকে যাচ্ছে।

উক্ত সংবাদের ভিত্তিতে উক্ত মাদক বোঝাই ট্রাকসহ মাদক ব্যবসায়ীদেরকে হাতেনাতে গ্রেফতার করার লক্ষ্যে র‌্যাবের একটি আভিযানিক দল সরকারী গাড়ীযোগে চাঁপাইনবাবগঞ্জ সদর থানাধীন দারিয়াপুর ট্রাক টার্মিনালের সামনে মহাসড়কের উপর কৌশলে অবস্থান গ্রহণ করে। শুক্রবার রাত্রী আনুমানিক পোনে ১ টায় উক্ত নম্বরের ট্রাকটি আসতে দেখে রাস্তার উপর বেরিকেড স্থাপন করে ট্রাকটি আটক করে এবং উপরোক্ত শীর্ষ মাদক ব্যবসায়ী ১। মোঃ মনিরুল ইসলাম (৫০), পিতা-মোঃ সাইদুর রহমান, সাং-বেলেপুকুর, থানা-সদর, জেলা-চাঁপাইনবাবগঞ্জ’কে গ্রেফতার করতে সক্ষম হয়। পরবর্তীতে ধৃত আসামীকে জিজ্ঞাসাবাদে তার স্বীকারোক্তিমতে উক্ত ট্রাক তল্লাশী করে ট্রাকের কেবিনের ভিতরে চালকের সীটৈর পিছনে একটি টিস্যু কাপড়ের শপিং ব্যাগের ভিতরে রক্ষিত সর্বমোট ০১ (এক) কেজি ৫০ (পঞ্চাশ) গ্রাম হেরোইন উদ্ধার করা হয়।

ধৃত আসামীর নিকট হতে ০২ টি মোবাইল ফোন, ০২ টি সিমকার্ড ও নগদ-৭০০০/-টাকা এবং ট্রাকে লোডকৃত পিয়াজ-১৬,৫৪০ কেজি জব্দ করা হয়। উক্ত মাদক ব্যবসায়ী দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসার সাথে জড়িত এবং হেরোইন সহ বিভিন্ন ধরনের মাদক দ্রব্য অবৈধভাবে তার নিজস্ব এই ট্রাকে করে দেশের বিভিন্ন স্থানে পাচার করে থাকে। উপরোক্ত ঘটনার ব্যাপারে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares