| | রবিবার, ৩রা ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, ১৭ই জিলহজ্জ, ১৪৪০ হিজরী |

বিকেলে জাতীয় ঐক্যফ্রন্টের জরুরি বৈঠক

প্রকাশিতঃ ৯:৪৯ অপরাহ্ণ | জানুয়ারি ৩১, ২০১৯

নিউজ ডেস্কঃ সাম্প্রতিক রাজনৈতিক বিভিন্ন ইস্যু নিয়ে জরুরি বৈঠক ডেকেছে জাতীয় ঐক্যফ্রন্ট।

বৃহস্পতিবার (৩১ জানুয়ারি) বিকেল সাড়ে ৩টায় জাতীয় ঐক্যফ্রন্টের আহ্বায়ক ড. কামাল হোসেনের মতিঝিলের চেম্বারে স্টিয়ারিং কমিটির এ বৈঠক হবে। বিষয়টি নিশ্চিত করেছেন ঐক্যফ্রন্টের দপ্তরের দায়িত্বপ্রাপ্ত তাঁতী দলের সহসভাপতি জাহাঙ্গীর আলম মিন্টু।

এর আগে বুধবার বিকেলে মতিঝিলে গণফোরামের কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত দলের প্রস্তুতি সভা শেষে আয়োজিত সংবাদ সম্মেলনে ড. কামাল হোসেন বলেন, সংসদে কী হচ্ছে না হচ্ছে সব খোঁজখবর আমরা রাখছি। অনেক বিতর্কিত বিষয় আছে। তবে এখন আমরা এ বিষয়ে কোনো কথা বলবো না। পর্যবেক্ষণ করে আমরা লিখিতভাবে বলবো।

কাউন্সিলের প্রসঙ্গ টেনে ড. কামাল বলেন, তাদের ঐক্যের লক্ষ্য হলো সবাইকে নিয়ে শক্তি সঞ্চয় করা। সংগঠনকে প্রাতিষ্ঠানিক রূপ দেয়া হবে জানিয়ে তিনি বলেন, জাতীয় ঐকমত্য যেগুলো আছে, সেগুলো নিয়ে ঐক্য গড়ে তোলা হবে। জেলায় জেলায়, থানায় থানায়, ইউনিয়নে ইউনিয়নে গিয়ে দলকে সংগঠিত করা হবে, জনগণকে সংগঠিত করা হবে। আর এভাবে জাতীয় ঐক্যকে প্রাতিষ্ঠানিক রূপ দেয়া হবে বলে জানান তিনি।

একাদশ সংসদ অধিবেশনের বিষয়ে প্রতিক্রিয়া জানতে চাইলে তিনি বলেন, এই সংসদের ব্যাপারে সব কিছু জেনে বিচার-বিশ্লেষণ করে পরে বক্তব্য রাখা হবে।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares