| |

চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা এলাকায় অবৈধ স্থাপনা অভিযান অব্যহত

প্রকাশিতঃ 7:37 pm | January 30, 2019

ফয়সাল আজম অপু, চাঁপাইনবাবগঞ্জ থেকে ঃ চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা এলাকায় বুধবার সকাল থেকে দুপুর পর্যন্ত অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়েছে। উপজেলা নির্বাহী অফিসারের নেতৃত্বে পৌর কর্তৃপক্ষ মহাসড়কের পার্শ্বের অবৈধ
স্থাপনা উচ্ছেদ করেন।

এ সময় পৌর এলাকার হাসপাতাল রোড থেকে শান্তিমোড় পর্যন্ত মহাসড়কের পাশের দোকানের অবৈধ চালা ও অনান্য স্থাপনা উচ্ছেদ করা হয়। সড়কের পাশে রাখা ইট, বালি, রডসহ নির্মান সামগ্রী সরিয়ে নিতে বলা হয়েছে।

অভিযানে মোট ৩০ হাজার টাকা জরিমানা অদায় করা হয়েছে। অভিযানকালে জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট মো. রবিন মিয়া, সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা উপস্থিত ছিলেন। চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার অবৈধ স্থাপনা উচ্ছেদ কমিটি প্রধান কাউন্সিলর মইদুল ইসলাম বলেন, মাইকিং করেও অবৈধ স্থাপনা ও সড়ক থেকে নির্মান সামগ্রী সরিয়ে না নেওয়ায় অভিযান শুরু হয়েছে। মালিকদের অবৈধ স্থাপনা ও নির্মাণ সামগ্রী দ্রুত সরিয়ে নিতে আবারও বলা হয়েছে ও সতর্ক করা হয়েছে।

উচ্ছেদ অভিযানের নেতৃত্বে থাকা চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা বলেন অবৈধ স্থাপনা, নির্মাণ ও বিপনণ সামগ্রী সড়ক ও ফুটপাত দখল করে রাখায় ঝুকিপূর্ণ হচ্ছে চলাচল। এসব কারণে নিরাপদে পথচলা কঠিন হয়ে পড়ছে; ঘটছে দূর্ঘটনা। আগামীতে এ অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares