| | বুধবার, ২রা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৪ই জিলক্বদ, ১৪৪০ হিজরী |

পটিয়ায় ভূমি অফিসে দুর্বৃত্তের ছুরিকাঘাতে যুবক আহত

প্রকাশিতঃ ৯:৪৯ অপরাহ্ণ | জানুয়ারি ২৯, ২০১৯

পটিয়া (চট্টগ্রাম) প্রতিনিধি : চট্টগ্রামের পটিয়া সহকারী কমিশনার (ভূমি) অফিসে গতকাল মঙ্গলবার দুপুর ১২ টায় দুর্বৃত্তের ছুরিকাঘাতে যুবক সরোয়ার আজিম (৪৫) নামের এক ব্যক্তি গুরুতর আহত হয়েছে। তাকে মুমূর্ষ অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ভূমি অফিসের কম্পাউন্ডে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায় পটিয়া পৌর সদরে ৫নং ওয়ার্ড এলাকার ছদু তালুকদার বাড়ীর মোঃ আবদুর রশিদ তার ভাতিজা মৃত হারুন প্রকাশ আমির আহমদের পুত্র মুসার কাছে কিছুদিন পূর্বে এক খানা পাকা ভবন সহ ভূমি বিক্রয় করে। উক্ত জায়গা বিক্রয়ের পর নামজারীর জন্য মুসা সহকারী কমিশনার (ভূমি) অফিসে আবেদন করে। এ আবেদনের উপর রশিদের পুত্র সরোয়ার আজিম আপত্তি দেন। আপত্তি সংক্রান্তে গতকাল মঙ্গলবার সহকারী কমিশনার (ভূমি) অফিসে শুনানির দিন ধার্য্য ছিল। এ সময় সহকারী কমিশনার (ভূমি) সাব্বির আহাম্মদ সানি অফিসে ছিলেন না। তবে অনুসন্ধানে জানা গেছে বিপিএল এর জুয়ার বাজি নিয়ে বহিরাগত কতিপয় দুর্বৃত্তরা সরোয়ার আজিমের উপর এই হামলার ঘটনার ঘটিয়েছে।

এতে ছুরিকাঘাতে সরোয়ার মারাত্মক ভাবে আহত হয়। এ অবস্থায় সরোয়ারের পিতা ও স্থানীয় লোকজনের সহযোগিতায় তাকে উদ্ধার করে চমেক হাসপাতালে ভর্তি করে। বর্তমানে সে মুমূর্ষ অবস্থায় রয়েছে বলে জানা গেছে। এ ব্যাপারে সহকারী কমিশনার (ভূমি) সাব্বির আহাম্মদ সানি থেকে জানতে চাইলে তিনি বলেন ঘটনার সময় তিনি অফিসে ছিলেন না পটিয়া খলিলুর রহমান স্কুলে বিজ্ঞান বিষয়ক কুইজ প্রতিযোগিতা সরকারী অনুষ্ঠানে ছিলেন। পটিয়া থানার ওসি শেখ নেয়ামত উল্লাহ জানান, এ সংক্রান্তে এখনো থানায় কোন মামলা বা অভিযোগ দায়ের হয়নি।

সরোয়ার এর পিতা আবদুুর রশিদ জানান তার ছেলের অবস্থা ভালো নয় তিনি চিকিৎসা কাজে হাসপাতালে রয়েছে। এ ব্যাপারে মুছার কাছে জানতে চাইলে তিনি জানান, বিপিএল এর জুয়ার বাজি নিয়ে এঘটনাটি ঘটেছে বলে আমার ধারণা, এসংক্রান্তে আমার কোন হাত নেই। প্রসাশন তদন্ত করে ব্যবস্থা নিতে পারে।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares