| | শুক্রবার, ৭ই অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ২৫শে রবিউল-আউয়াল, ১৪৪১ হিজরী |

যশোর পুলিশ সুপারের সাথে আওয়ামী লীগের নেতৃবৃন্দের মত বিনিময়

প্রকাশিতঃ ৯:২৫ অপরাহ্ণ | জানুয়ারি ২৯, ২০১৯

এবিএস রনি, যশোর জেলা প্রতিনিধি : রাজনৈতিক নেতৃবৃন্দের বাড়ি ও ব্যবসা প্রতিষ্ঠানে বোমা হামলা ও ভাঙচুরের ঘটনায় পুলিশ সুপার মঈনুল হকের সাথে মতবিনিময় করেছেন জেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ।
সোমবার বিকালে আলোচনা বিষয়ে যশোর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মীর জহুরুল ইসলাম জানান, যশোরের রাজনৈতিক পরিবেশ শান্ত ছিল। এই স্থিতিশীল অবস্থাকে অস্থিতিশীল করতে ও আইনশৃংখলাকে নিয়ন্ত্রণহীন করার লক্ষ্যে একটি চক্র ও দলের মধ্যে থাকা কিছু সন্ত্রাসীরা যশোরের রাজনৈতিক নেতৃবৃন্দের বাস ভবন, ব্যবসা প্রতিষ্ঠানে বোমা হামলা চালিয়েছে। এ চক্রটি যতই শক্তিশালী হোক এদের দ্রুত গ্রেফতার করে শাস্তির আওতায় আনার জন্য অনুরোধ করা হয়। সেই সাথে সন্ত্রাসীরা যদি আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের সাথে জড়িত থাকে তাহলে তাদেরকেও চিহ্নিত করতে পুলিশের প্রতি আহবান জানান।
উক্ত অনুষ্ঠিত এ মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন যশোর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা একেএম খয়রাত হোসেন, সাংগঠনিক সম্পাদক ও ইউপি চেয়ারম্যান এস এম আফজাল হোসেন, সাংগঠনিক সম্পাদক মীর জহুরুল ইসলাম, দপ্তর সম্পাদক এস এম মাহমুদ হাসান বিপু, আইন বিষয়ক সম্পাদক গাজী আব্দুল কাদির, কৃষি বিষয়ক সম্পাদক মোশাররফ হোসেন, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. এম এ বাশার, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রেজাউল ইসলাম, উপ-প্রচার সম্পাদক জিয়াউল হক হ্যাপী, সদস্য আমিরুল ইসলাম রন্টু, ইঞ্জিনিয়ার কাজী আলমগীর হোসেন, কবিরুল আলম, সফিউদ্দিন অরুন, গোলাম মোস্তফা, মশিয়ার রহমান সাগর প্রমুখ।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares