| | মঙ্গলবার, ২রা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ১৮ই মুহাররম, ১৪৪১ হিজরী |

দুর্নীতি, মাদক ও সন্ত্রাসমুক্ত গৌরীপুর গড়ার প্রত্যয়

প্রকাশিতঃ ৯:১৪ অপরাহ্ণ | জানুয়ারি ২৯, ২০১৯

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি : দুর্নীতি, মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদমুক্ত গৌরীপুর গড়ার প্রত্যয় ব্যক্ত করে বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপি বলেন, প্রশাসনসহ বিভিন্ন দপ্তরে কোন ঘুষ-দুর্নীতি সহ্য করা হবেনা। কোন মাদকসেবী-কারবারীকে ছাড় দেয়া হবে না।

মঙ্গলবার (২৯ জানুয়ারী) ময়মনসিংহের গৌরীপুর নুরুল আমিন খান উচ্চ বিদ্যালয়ের নবীন বরণ, ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠানের আলোচনা সভায় তিনি এ কথাগুলো বলেন। এসময় তিনি বর্তমান প্রজন্মকে জ্ঞান নির্ভর শিক্ষায় শিক্ষিত করে গড়ে তোলার জন্য শিক্ষকদের প্রতি আহবান জানান।

স্কুলের প্রধান শিক্ষক মো. আজিজুল হকের সভাপতিত্বে ও সহকারি শিক্ষক দেলোয়ার হোসেনের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য দেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বিধূ ভূষণ দাস, স্কুলের ম্যানেজিং কমিটির সাবেক সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান আলী আহাম্মদ খান সেলভী, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি মো. শাহজাহান, সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ, আব্দুল মুন্নাফ, গৌরীপুর সরকারি কলেজের সাবেক ভারপ্রাপ্ত অধ্যক্ষ হাবিব উল্লাহ, গৌরীপুর মহিলা কলেজের অধ্যাপক মতিউর রহমান, স্কুলের প্রাক্তন প্রধান শিক্ষক আব্দুল হাই খান পাঠান, জাগরণী পৌর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শংকর চাকী, উপজেলা যুবলীগ নেতা মো. আবু সাঈদ, আব্দুর রউফ মোস্তাকীম, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইমতিয়াজ সুলতান জনি প্রমুখ।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares