| | মঙ্গলবার, ৩০শে আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ১৬ই সফর, ১৪৪১ হিজরী |

খুলনায় দশম শ্রেণীর ছাত্রীকে গণধর্ষণ

প্রকাশিতঃ ৯:০৬ অপরাহ্ণ | জানুয়ারি ২৯, ২০১৯

আতিয়ার রহমান খুলনা অফিস ; খুলনায় ১০ম শ্রেণীর এক ছাত্রীকে তিন বন্ধু মিলে গণধর্ষণ করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। অসুস্থ্য ছাত্রীকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে ভর্তি করা হয়েছে।  অভিযুক্তরা হলেন- রমের ছেলে সাগর (২২), রেনু মিয়ার ছেলে বিল্লাল (৩০) ও মো. টোকনের ছেলে সফিক (২৬)। এরা সবাই আটরার কলাবাগান এলাকার বাসিন্দা। মূল অভিযুক্ত আসামী সাগর। এ ঘটনায় সাগরের বাবা রুস্তমকে জিজ্ঞাসাবাদ করার জন্য আটক করা হয়েছে।

সোমবার (২৮ জানুয়ারি) দিবাগত রাতে খুলনার মহানগরীর খানজাহান আলী থানাধীন আফিল জুটমিল এলাকার আটরায় এ ঘটনা ঘটে। খানহাজান আলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সফিকুল ইসলাম বলেন, আফিল জুট মিল এলাকার একটি মসজিদের মোয়াজ্জেনের মেয়ে সোমবার সকালে স্কুলে যাবার জন্য বাড়ি থেকে বের হয়। এরপর সাগর নামে এক যুবক তাকে কিছু কেনাকাটা করে দেবার প্রলোভন দেখিয়ে সারাদিন মটর সাইকেলে ঘুরিয়ে নিয়ে বেড়ায়। সন্ধ্যার পর আফিল জুট মিল এলাকায় তাকে নিয়ে সাগর, বিল্লাল ও সফিক নামের তিন জন ধর্ষণ করে। পরে খবর পেয়ে এলাকাবাসী মেয়েটিকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

ওসি বলেন, রাতেই মেয়েটির বক্তব্য রেকর্ড করা হয়েছে। ধর্ষকদের গ্রেফতারের চেষ্টা চলছে। এই ঘটনায় মামলা প্রস্তুতি চলছে।
বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও পরিচালনা কমিটির সভাপতি জানান, সোমবার মেয়েটি স্কুলে যায়নি। সাগর মেয়েটিকে জোর করে তুলে নিয়ে বিল্লাল ও সফিকসহ গণধর্ষণ করে।  তারা আসামীদের দ্রত গ্রেফতার ও শাস্তির দাবি করেন।

এলাকাবাসী বলেন, সাগরের সাথে মেয়েটির কিছুদিন ধরে প্রেমের সম্পর্ক তৈরি হয়। যার সূত্রে ধরে স্কুল পালিয়ে সাগরের সাথে ঘুরতে যায়। এবং এ ঘটনা ঘটে।

 

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares