| | বুধবার, ২রা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৩ই জিলক্বদ, ১৪৪০ হিজরী |

খুলনা মোটরসাইকেল চালকদের ফুলেল শুভেচ্ছা জানালো কেএমপি

প্রকাশিতঃ ৮:৫০ অপরাহ্ণ | জানুয়ারি ২৯, ২০১৯

খুলনা অফিস : খুলনা হেলমেট পড়া মোটর সাইকেল চালকদের দাঁড় করিয়ে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছে খুলনা মেট্রোপলিটন পুলিশ (কেএমপি)। ট্রাফিক সেবা সপ্তাহ-২০১৯ উপলক্ষে সোমবার (২৮ জানুয়ারি) সকাল ১০টায় মহানগরীর শিববাড়ি মোড়ে হেলমেট পরিহিত মোটর সাইকেল চালকদের ফুল দিয়ে শুভেচ্ছা জানান কেএমপির ভারপ্রাপ্ত কমিশনার সরদার রকিবুল ইসলাম।

অনুষ্ঠানে ট্রাফিক আইন মান্যকারীদের ফুল ও চকলেট দিয়ে শুভেচ্ছা এবং গাড়িতে স্টিকার প্রদান করা হয়। আর আইন অমান্যকারীদের বিরুদ্ধে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়। এবং হেলমেট বিহীন মোটর সাইকেল চালকদের হেলমেট পড়ে গাড়ি চালানোর জন্য অনুরোধ জানানো হয়।

তিনি বলেন, মোটরসাইকেল দুর্ঘটনায় বড় ধরনের ক্ষতি এড়াতে হেলমেট পরিধানে জনগণকে সচেতন করতে এ ধরনের উদ্যোগ নেয়া হয়েছে। বেশীর ভাগ মোটরসাইকেল দুর্ঘটনায় হেলমেট না পরার কারণে চালকরা মারা যায়। হেলমেট পড়া থাকলে অনেকাংশে বড় ধরনের আঘাতের হাত থেকে রক্ষা পাওয়া যায়। তাই কেএমপির পক্ষ থেকে এ কর্মসূচি গ্রহণ করা হয়েছে, যাতে তাদের দেখে অন্যরা হেলমেট পড়তে উৎসাহিত হয়।কেএমপির এ ধরনের ব্যতিক্রমী উদ্যোগে খুশি মটর সাইকেল চালকরাও।

আইন মানলে ফুলেল শুভেচ্ছা, না মানলে কঠোর ব্যবস্থা এই প্রতিপাদ্যকে সামনে রেখে ট্রাফিক সেবা সপ্তাহ-২০১৯ উপলক্ষে এ কর্মসূচি পালন করেছে কেএমপি।এ সময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন খুলনা প্রেসক্লাবের সভাপতি এস এম হাবিবসহ কেএমপি’র ডিসি দক্ষিণ, ডিসি

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares