| | রবিবার, ৩১শে ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, ১৬ই মুহাররম, ১৪৪১ হিজরী |

র‌্যাব-বিজিবি’র পৃথক অভিযানে ইয়াবা ও মোটর সাইকেল উদ্ধার আটক-৩

প্রকাশিতঃ ৭:৪৩ অপরাহ্ণ | জানুয়ারি ২৯, ২০১৯

ফয়সাল আজম অপু, বিশেষ প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার সুন্দরপুর-জয়ন্দীপুর এলাকা থেকে ১ হাজার পিস ইয়াবাসহ এক শীর্ষ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা। আটককৃত শীর্ষ মাদক ব্যবসায়ী চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার সুন্দরপুর ইউনিয়নের জয়ন্দীপুর গ্রামের মো. রুহুল আমিনের ছেলে মোঃ রুবেল (১৫)।

শনিবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে সুন্দরপুর ইউনিয়নের জয়ন্দীপুর গ্রামে অভিযান চালিয়ে এসব মাদকদ্রব্যসহ তাকে আটক করা হয়। রবিবার দুপুরে র‌্যাবের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিত্বে এবিষয়টি নিশ্চিত করে। প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, র‌্যাব-৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল শনিবার সন্ধ্যায় চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার সুন্দরপুর ইউনিয়নের জয়ন্দীপুর গ্রামে অভিযান চালায়।

অভিযানকালে ১ হাজার পিস ইয়াবা ট্যাবলেট যার মূল্য প্রায় ৩ লাখ টাকা, ২ টি মোবাইল ফোন, সিম কার্ড, মেমোরী কার্ডসহ মাদক ব্যবসায়ী মো. রুবেলকে হাতেনাতে আটক করা হয়। প্রেস বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, প্রাথমিক জিজ্ঞাসাবাদের মাদক ব্যবসায়ী রুবেল দীর্ঘদিন যাবৎ ইয়াবা সহ বিভিন্ন ধরণের মাদক ব্যবসার সাথে জড়িত। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে। অপরদিকে গোয়েন্দা তথ্য ছিল বাংলাদেশের সীমান্তবর্তী শিবগঞ্জ থানার তেলকুপি সীমান্ত এলাকা দিয়ে কিছু চোরাকারবারী ভারত হতে বাংলাদেশে মাদক দ্রব্য প্রবেশ করাবে।

উক্ত তথ্যের উপর ভিত্তি করে অত্র ব্যাটালিয়নের অধিনস্থ তেলকুপি বিওপির টহল কমান্ডার জেসিও-৭৯১৭ নাঃ সুবেদার মোঃ ওয়াহিদুজ্জামান এর নেতৃত্বে টহল দল বর্ণিত স্থানে গমন করে সীমান্ত পিলার ১৮০/৪-এস এর নিকটবর্তী রাস্তার পাশে ফাঁদ পেতে অবস্থান করতে থাকে। শনিবার আনুমানিক ১১ ঘটিকায় দুই জন লোক ভারতের দিক হতে একটি মোটর সাইকেলযোগে ফাঁদ এলাকায় আসলে টহল দল তাদেরকে চ্যালেঞ্জ করে এবং মোঃ সোহেল রানা (২৫), পিতা- মোঃ আব্দুর রাজ্জাক, গ্রাম- তেলকুপি, পোঃ- মোল্লাটোলা, থানা-শিবগঞ্জ, জেলা- চাঁপাইনবাবগঞ্জকে আটক করে।

উক্ত সময় মোঃ রাজু মিয়া (৩০), পিতা- সিরাজ ডাক্তার, গ্রাম- তেলকুপি, পোঃ- মোল্লাটোলা, থানা- শিবগঞ্জ, জেলা- চাঁপাইনবাবগঞ্জ পালিয়ে যায়। টহল দল আটককৃত আসামীর দেহ তল্লাশী করে দেহের বিভিন্ন স্থানে লুকানো অবস্থায়- ২৯০ পিস ইয়াবা ট্যাবলেট, টিভিএস মোটর সাইকেল-০১টি, মোবাইল-০২টি, সীম কার্ড-০৩টিসহ আটক করতে সক্ষম হয়। আটককৃত মালামালসহ ধৃত ও পলাতক আসামীর বিরুদ্ধে শিবগঞ্জ থানায় মামলা দায়ের এর কার্যক্রম প্রক্রিয়াধীন।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares