| |

চট্টগ্রামে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি, টসে বিলম্ব

প্রকাশিতঃ 7:23 pm | January 29, 2019

স্পোর্টস ডেস্ক : খারাপ আবহাওয়ার কারণে সময়মতো শুরু হচ্ছে না চিটাগং ভাইকিংস আর কুমিল্লা ভিক্টোরিয়ান্সের মধ্যকার ম্যাচটি। এমনিতেই কুয়াশার কারণে সকাল থেকে সূর্যের দেখা মেলেনি। এর মধ্যে শুরু হয়েছে বৃষ্টি।

গুঁড়ি গুঁড়ি বৃষ্টি হচ্ছে। বৃষ্টির বেগ বেশি না হলেও জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামের পিচ ঢেকে রাখা হয়েছে কভারে। বেলা ১টায় টস হওয়ার কথা থাকলেও এখন পর্যন্ত টস করতে নামেননি দুই দলের অধিনায়ক।

ফলে বৃষ্টি না কমলে টসে আরও বিলম্ব হবে। ম্যাচ শুরু হওয়ার কথা দুপুর ১টা ৩০ মিনিটে। সেক্ষেত্রে ম্যাচের সময়ও পিছিয়ে যেতে পারে।

হাইভোল্টেজ এক লড়াইয়ের অপেক্ষায় আছেন ক্রিকেটপ্রেমীরা। ৯ ম্যাচ শেষে ৬ জয় নিয়ে দুই দলেরই পয়েন্ট সমান সমান, ১২। তবে রানরেটে এগিয়ে থাকায় কুমিল্লা ভিক্টোরিয়ান্স আছে দুই নাম্বারে। তিনে আছে চিটাগং ভাইকিংস।

ঘরের মাঠে খেলা হলেও মুশফিকুর রহীমের দল সর্বশেষ দুই ম্যাচেই হেরেছে। অপরদিকে, চট্টগ্রামে আসার পর একটি ম্যাচ খেলে জিতেছে ইমরুল কায়েসের দল কুমিল্লা ভিক্টোরিয়ান্স।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!