| |

জামিনে মুক্ত এহসানুল হক মিলন

প্রকাশিতঃ 7:16 pm | January 29, 2019

স্টাফ রিপোর্টার : বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ও সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী আ ন ম এহসানুল হক মিলন কারাগার থেকে মুক্তি পেয়েছেন। দুই মাস ছয় দিন কারাভোগের পর উচ্চ আদালত থেকে ১৮ মামলায় জামিন পাওয়ার পর সোমবার বিকালে তিনি কারামুক্ত হন।

গত বছরের ২৩ নভেম্বর বন্দরনগরী চট্টগ্রামের চকবাজার থানার ৪৫২ চট্টেশ্বরী রোডের একটি বাসা থেকে তাকে গ্রেপ্তার করে গোয়েন্দা পুলিশ (ডিবি)। পরে তাকে চাঁদপুরে আদালতে হাজির করলে জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠান বিচারক। পরে বেশ কয়েকবার জামিন চাইলেও তা নামঞ্জুর হয়ে যায়। পরে উচ্চ আদালতের শরণাপন্ন হন সাবেক এই প্রতিমন্ত্রী।

বিএনপির এ নেতা দীর্ঘদিন উচ্চ শিক্ষার জন্য বিদেশে ছিলেন। বিভিন্ন মামলায় হাজিরা দিতে না পারায় আদালত তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করে।

তার বিরুদ্ধে চাঁদপুরের অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট, সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ও অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতে ২৮টি মামলা চলমান রয়েছে।

মিলনের আইনজীবী কামরুল ইসলাম জানান, ২০০৯ সাল থেকে শুরু করে বিভিন্ন সময়ে এসব মামলা করা হয়। তার বিরুদ্ধে গাড়ি ভাঙচুর, ভ্যানেটি ব্যাগ, মানি ব্যাগ, ঘড়ি, হোন্ডা চুরিসহ বিভিন্ন মামলা রয়েছে।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!