| | শুক্রবার, ৪ঠা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৫ই জিলক্বদ, ১৪৪০ হিজরী |

বিরামপুরে ধর্ষণের মামলায় আরো একজন গ্রেফতার

প্রকাশিতঃ ১২:০৮ পূর্বাহ্ণ | জানুয়ারি ২৯, ২০১৯

জাকিরুল ইসলাম,বিরামপুর, দিনাজপুর,প্রতিনিধি ; দিনাজপুর জেলার বিরামপুর উপজেলায় এক নারীকে গণধর্ষণের সঙ্গে জড়িত সন্দেহে পুলিশ আরো এক জনকে গ্রেফতার করেছে।
২৮ (জানুয়ারি)সোমবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে  মামলার তদন্ত কর্মকর্তা ওসি (তদন্ত) সোহেল রানা সঙ্গীও ফোর্সসহ উপজেলার কাটলা ইউনিয়নের সীমান্তবর্তী এলাকায় অভিযান চালিয়ে সায়েদ আলীর ছেলে দেলোয়ার হোসেনকে গ্রেফতার করে। এ ঘটনার ১০ দিন পর ৫ আসামির মধ্যে দুজনকে গ্রেফতার করল পুলিশ।
মামলা সূত্রে জানা যায়, ১৮ জানুয়ারি শুক্রবার সন্ধায় নানার বাড়ি থেকে নিজ বাড়িতে ফেরার পথে একটি লিচু বাগানে পাঁচজন মিলে এক নারীকে ধর্ষণ করে পালিয়ে যায়। এ ব্যাপারে থানায় মামলা হলে পুলিশ ১৯ (জানুয়ারি) শনিবার ফিরোজ হোসেন নামে এক জনকে গ্রেফতার করে।
বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান মনির জানান, ধর্ষণের ঘটনায় জড়িত পাঁচ আসামির মধ্যে দুজনকে গ্রেফতার করা হয়েছে। সেইসাথে বাঁকী আসামীদের গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares