| |

বান্দরবানের আলীকদমে অস্ত্রসহ ৪ সন্ত্রাসী গ্রেফতার

প্রকাশিতঃ 12:20 am | January 26, 2019

পটিয়া (চট্টগ্রাম) থেকে সেলিম চৌধুরী : পার্বত্য জেলা বান্দরবানের আলীকদম উপজেলায় একটি খামার বাড়িতে গত বৃহস্পতিবার ভোর রাতে ডাকাতির সময় পুলিশ দেশীয় তৈরি ৪টি এক নলা বন্দুক, ২টি বন্দুকের কাঠের বড়ি, কাতুর্জ ও বন্দুক তৈরির বিভিন্ন সরঞ্জামসহ ৪ জনকে গ্রেফতার করেছে।

আলীকদম থানা পুলিশ জানান, ১নং আলীকদম ইউনিয়নের বাঘের ঝিরি এলাকার আমিনুল ইসলামের খামার বাড়িতে বৃহস্পতিবার রাত সাড়ে তিনটার সময় ডাকাতিকালে গৃহকর্তা থানায় বিষয়টি মুঠোফোনে জানায়। এর পরপরই থানার অফিসার ইনচার্জ (ওসি) রফিক উল্লাহ’র নেতৃত্বে পুলিশ পরিদর্শক (তদন্ত) কানন চৌধুরী, এসআই মো. আজমগীর, এএসআই শামীম হোসেনসহ সঙ্গীয় পুলিশ ফোর্স ঘটনাস্থলে উপস্থিত হয়ে ঘটনাস্থল থেকে দুইজনকে গ্রেফতার করে।

পুলিশের জিজ্ঞাসাবাদে গ্রেফতার দুই ব্যক্তি আরো দুইজনের নাম প্রকাশ করে। এতে অস্ত্র থাকার কথা স্বীকার করে। পরে পুলিশ পার্শ্ববর্তী চাকনায় পাড়ায় অভিযান চালিয়ে মোট ৪টি অস্ত্র ও সরঞ্জাম উদ্ধার করে। আটককৃত হলেন- চেনতুই মুরুং (২২), চংঅং মুরুং (২৮), চেখইং মুরুং (৫০) ও দেওয়াই মুরুং (২০)।

আলীকদম থানার ওসি মো. রফিক উল্লাহ্ জানান, বাঘের ঝিরিস্থ একটি খামার বাড়িতে গ্রেফতারকৃতরা ডাকাতির উদ্দেশ্যে গৃহকর্তাকে মারধরসহ টাকা ও মোবাইল চিনিয়ে নিয়ে এক রাউন্ড গুলি বর্ষণ করে। খবর পেয়ে পুলিশ অভিযান পরিচালনা করে আসামীদের গ্রেফতার পূর্বক অস্ত্র, কার্তুজ ও বন্দুক তৈরির সরঞ্জাম উদ্ধার করে। আটককৃতের বিরুদ্ধে অস্ত্র ও ডাকাতি মামলা রুজু হয়েছে।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares