| | শুক্রবার, ২১শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ৯ই রবিউস-সানি, ১৪৪১ হিজরী |

বিরামপুরের বাক প্রতিবন্ধী নিখোঁজ তরুণের এখনও খোঁজ মেলেনি

প্রকাশিতঃ ১১:৪৭ অপরাহ্ণ | জানুয়ারি ২৪, ২০১৯

জাকিরুল ইসলাম,বিরামপুর, দিনাজপুর,প্রতিনিধি : দিনাজপুর জেলার বিরামপুর উপজেলার এক বাক প্রতিবন্ধী তরুণ জয়পুরহাটে আত্বীয়র বাড়িতে দাওয়াত খেতে গিয়ে নিখোঁজ হয়েছেন। নিখোঁজ তরুণ বিরামপুর উপজেলার মুকুন্দপুর ইউনিয়নের জগদিশপুর গ্রামের রুহুল আমিনের ছেলে মাহমুদুন নবী (২৬)।
মাহমুদুন নবীর চাচা আব্দুল ওয়াদুদ এই প্রতিবেদককে জানান, গত ১৪ ডিসেম্বর পরিবারের লোকজন মাহমুদুন নবীকে নিয়ে জয়পুরহাট শহরের ধানমন্ডি এলাকায় মামা মামুনুর রশিদের বাড়িতে বিয়ের দাওয়াত খেতে যান। বেলা ১১টার দিকে মাহামুদুন নবী ভগ্নিপতি সাতক্ষীরার বাসিন্দা মেহেদি হাসান এর সঙ্গে বাহিরে বেড়াতে যান। এরপর শহরের পাঁচুর মোড় এলাকা থেকে মাহমুদুন নবী হারিয়ে যান বলে মেহেদি হাসান তাঁর পরিবারকে জানান।
ঐদিন জয়পুরহাট শহরে অনেক খোঁজাখুঁজি করেও মাহমুদুন নবীর কোনো খোঁজ পাওয়া যায়নি। আব্দুল ওয়াদুদ আরও জানান,
মাহমুদ নবী দেখতে শ্যামা। উচ্চতা ৫ ফুট ৩ ইঞ্চি। সে যখন নিখোঁজ হয় তখন শার্ট, প্যান্ট এবং জ্যাকেট পরিহিত ছিলো।
সন্ধানদাতাকে পঞ্চাশ হাজার টাকা পুরষ্কার ঘোষণা করে ০১৭১৬-৬৬৬৬৭৩ এবং ০১৭১০-৭১৮৮৬৫ নাম্বারে যোগাযোগ করতে সম্প্রতি জয়পুরহাটসহ বিভিন্ন এলাকায় পোষ্টারও সাঁটিয়েছেন তাঁরা। কোন সহদয় ব্যক্তি খোজ পেলে জয়পুরহাট থানায় আথবা বিরামপুর থানায় খোজ দেওয়ার জন্য অনুরোধ করেছেন নিখোঁজের পরিবার। এ ঘটনায় ১৪ ডিসেম্বর রাতে জয়পুরহাট থানায় জিডি করেন মাহমুদুন নবীর বাবা রুহুল আমিন।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares