| | বৃহস্পতিবার, ৪ঠা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ১৯শে মুহাররম, ১৪৪১ হিজরী |

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরে দ্বিগুন জনবল বৃদ্ধি করা হবে- খুলনায় মহাপরিচালক

প্রকাশিতঃ ১১:২০ অপরাহ্ণ | জানুয়ারি ২৪, ২০১৯

খুলনা অফিস : খুলনা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অর্গানোগ্রাম অনুযায়ী ১হাজার ৫৯৭ জন কর্মকর্তা কর্মচারীর মধ্যে বর্তমানে ১হাজার ১৮২জন লোকবল রয়েছে। খুব শীঘ্রই লোকবল দ্বিগুন করা হবে। মাদকের বিরদ্ধে প্রধানমন্ত্রীর জিরো টলারেন্স নীতির অংশ হিসেবে জনবল দ্বিগুন করে মাদকমুক্ত দেশ গড়ে তোলা হবে।

বৃহস্পতিবার (২৪ জানুয়ারি) বেলা ১১টায় মহানগরীর সিএস এস আভা সেন্টারে মাদক অপরাধ দমনে আইনের প্রয়োগ এবং কর্মকৌশল ও সক্ষমতা বৃদ্ধি শীর্ষক ৮দিনব্যাপী প্রশিক্ষণ কোর্সের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের মহাপরিচালক মো. জামাল উদ্দীন আহমেদ এসব কথা বলেন।

তিনি বলেন, মাদকদ্রব্য অধিদপ্তরের কর্মকর্তা ও কর্মচারীরা রেশন পেতেন না। এখন থেকে তারা রেশন পাবেন। সর্ষের ভিতর যেন ভুত না থাকে। কারও পকেটে ইয়াবা ঢুকিয়ে দিয়ে হয়রানীর প্রমাণ পাওয়া গেলে তার বিরদ্ধে কঠোর শান্তিমূলক ব্যবস্থা গ্রহণ করা হবে।
মাদকদ্রব্র নিয়ন্ত্রণ অধিদপ্তর, পুলিশ প্রশাসন ও সিভিল প্রশাসন সহ সকলকে তাদের ওপর অর্পিত দায়িত্ব শুদ্ধভাবে পালন করার আহ্বান জানান তিনি।

মহাপরিচালক মাগুরা ও নড়াইল জেলাকে মাদকমুক্ত ঘোষণার জন্য দুটি জেলায় ৩০লাখ টাকা বরাদ্দের ঘোষণা দেন।
এছাড়াও খুলনার দাকোপ উপজেলাকে মাদকদুক্ত করতে খুলনা জেলা প্রশাসনকে সহযোগিতার সর্বাত্মক আশ্বাস প্রদান করেন।
প্রশিক্ষণ কোর্সে খুলনা বিভাগের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরে কর্মরত উপ-পরিচালক, সহকারী পরিচালক, প্রশাসনিক কর্মকর্তা, পরিদর্শক, উপ-পরিদর্শক, সহকারী উপ-পরিদর্শক, ওয়্যারলেস অপারেটর ও সিপাইরা অংশগ্রহণ করছেন।

খুলনা বিভাগীয় কমিশনার লোকমান হোসেন মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তৃতা করেন খুলনা মেট্রোপলিটন পুলিশের ভারপ্রাপ্ত কমিশনার সরদার রকিবুল ইসলাম, খুলনা জেলা প্রশাসক মো. হেলাল উদ্দিন, খুলনা জেলা পুলিশ সুপার এস এম শফিউল্লাহ।

স্বাগত বক্তৃতা করেন খুলনার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অতিরিক্ত পরিচালক মো. আবুল হোসেন। অনুষ্ঠান উপস্থাপন করেন খুলনার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিচালক মো. রাশেদুজ্জামান।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares