| | বৃহস্পতিবার, ৭ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, ২১শে জিলহজ্জ, ১৪৪০ হিজরী |

হালুয়াঘাট স্বাস্থ্য কমপ্লেক্স এর সীমানা প্রাচীর নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন

প্রকাশিতঃ ৬:৪৭ অপরাহ্ণ | জানুয়ারি ২২, ২০১৯

জোটন চন্দ্র ঘোষ,হালুয়াঘাট : হালুয়াঘাট স্বাস্থ্য কমপ্লেক্স এর সীমানা প্রাচীর ,ড্রেন ও পুরাতন ভবনের নির্মাণ কাজ ও মেরামতের ভিত্তি প্রস্তর স্থাপন করেন হালুয়াঘাট-ধোবাউড়া থেকে নির্বাচিত সাংসদ জুয়েল আরেং।

আজ মঙ্গলবার অপরাহ্নে স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর (এইচ,ই,ডি) এর বাস্তবায়নে প্রায় ৮৬ লক্ষ টাকা ব্যায়ে হালুয়াঘাট স্বাস্থ্য কমপ্লেক্স এর সীমানা প্রাচীর ,ড্রেন নির্মাণ ও পুরাতন ভবনের নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন স্থানীয় সাংসদ জুয়েল আরেং। নিধারিত সময়ের মধ্যে ঠিকাদারী প্রতিষ্ঠান সোহেল এন্টারপ্রাইজ এর স্বত্বাধিকারী আজিজুর রহমান নির্মাণ কাজটি বাস্তবায়ন করবেন।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার জাকির হোসেন,উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি কবীরুল ইসলাম বেগ,উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর মূখপাত্র ডা: এম,এ কাদের,পৌর মেয়র খায়রুল আলম ভূঞা, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর প্রধান সহকারী কাম হিসাব রক্ষক নূরুল মোমেন প্রমূখ।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares