| | মঙ্গলবার, ২রা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ১৭ই মুহাররম, ১৪৪১ হিজরী |

বিরামপুর ভূমি কর্মকর্তা-কর্মচারীদের কলমবিরতি কর্মসূচি পালন

প্রকাশিতঃ ৩:০৭ অপরাহ্ণ | জানুয়ারি ২০, ২০১৯

জাকিরুল ইসলাম,বিরামপুর দিনাজপুর,প্রতিনিধি : দিনাজপুর জেলার ফুলবাড়ী উপজেলায় পৌর ভূমি অফিসের উপ-সহকারি কর্মকর্তাকে শারীরিক ভাবে লাঞ্ছিত করার প্রতিবাদে এবং আসামীর দ্রুত গ্রেফতার ও শাস্তির দাবিতে অর্ধ দিবস কলম বিরতি কর্মসূচি পালন করেছে বিরামপুর উপজেলার সকল ভূমি কর্মকর্তা-কর্মচারীগণ।
১৭ জানুয়ারী (বৃহস্পতিবার) দিনাজপুর জেলা ভূমি অফিসার্স কল্যাণ সমিতির উদ্যোগে এই অর্ধ-দিবস কলম বিরতি কর্মসূচী পালিত হয়। এতে বিপাকে পড়েছেন ভূমি অফিসসহ পৌর ও ইউনিয়ন ভূমি অফিস গুলোতে সেবা নিতে আসা ভূমি মালিকরা।
জানা গেছে, ফুলবাড়ি উপজেলার পৌর ভূমি অফিসের উপ-সহকারি কর্মকর্তা জাহেদুর রহমান সরকার আদালতের নির্দেশে জমি সংক্রান্ত একটি মামলার তদন্ত প্রতিবেদন প্রেরণ করেন। কিন্ত ওই মামলার তদন্ত প্রতিবেদনটি বাদী পক্ষের বিরুদ্ধে যায়। এতে (বাদী) পৌর এলাকার পশ্চিম গৌরীপাড়া গ্রামের মৃত আব্দুল করিমের ছেলে নবীউল ইসলাম (৫৫) নামে ভূমি মালিক ক্ষুদ্ধ হয়ে গত (১০জানুয়ারি) বৃহস্পতিবার দুপুরবেলা জাহেদুর রহমানের অফিস কক্ষে তাকে শারীরিকভাবে লাঞ্চিত করেন।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares