| |

পটিয়া পৌর যুবলীগ নেতা আবু তৌহিদ ভাইস চেয়ারম্যান মনোনয়ন প্রত্যাশী

প্রকাশিতঃ 3:04 pm | January 20, 2019

পটিয়া (চট্টগ্রাম) থেকে সেলিম চৌধুরী : সারা দেশের উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে বিভিন্ন রাজনৈতিক দলের তোড়জোড় শুরু হয়েছে তেমনি দলের হাইকমান্ড এর দৃষ্টি আকর্ষন করতে লবিং চালিয়ে যাচ্ছে এর মধ্যে পটিয়া উপজেলা পরিষদ নির্বাচন যথ ঘনিয়ে আসছে তথই প্রার্থীর সংখ্যা দিন দিন বৃদ্ধি পাচ্ছে। ইতিমধ্যে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামীলীগের একডজন ভাইস চেয়ারম্যান প্রার্থীর নাম শোনা যাচ্ছে।

এরমধ্যে নতুন করে যুক্ত হয়েছেন পটিয়া পৌরসভা আওয়ামী যুবলীগের উপ-প্রচার সম্পাদক আবু তৌহিদ। চেয়ারম্যান পদে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী মোতাহেরুল ইসলাম চৌধুরী, ডাঃ তিমির বরণ চৌধুরী, দক্ষিণ ভূর্ষি ইউপি চেয়ারম্যান মোহাম্মদ সেলিম, কোলাগাঁও ইউপির সাবেক চেয়ারম্যান নাছির উদ্দিন বর্তমান উপজেলার চেয়ারম্যান মোজাফ্ফর আহামদ চৌধুরী টিপু। পটিয়া পৌরসভার ৫ নং ওয়ার্ডের বাসিন্দা বিশিষ্ট ব্যবসায়ী, সমাজ সেবক আবু তৌহিদ নিজেকে আওয়ামীলীগের উপজেলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যাশী বলে এ প্রতিবেদকের সাথে কথা বলে জানান, তিনি দীর্ঘদিন আওয়ামীলীগের রাজনীতির সাথে সম্পৃক্ত।

এছাড়াও দলের দুঃসময়ে বিভিন্ন আন্দোলন সংগ্রামে নেতৃত্ব দিয়ে আসছি। দল যদি আমাকে যোগ্য মনে করে মনোনয়ন দেবে বলে আমি আশাবাদী। কারণ বিগত সময়ে পটিয়া সদরে এএস রাহাত আলী উচ্চ বিদ্যালয় কেন্দ্রে আওয়ামীলীগের প্রার্থী আলহাজ্ব সামশুল হক চৌধুরীকে নৌকা প্রতীকে বিপুল ভোট প্রদান করেছি। ২০১৪ সালে দশম জাতীয় সংসদ নির্বাচনে একই ভূমিকা পালন করেছি। মাননীয় এমপি আলহাজ্ব সামশুল হক চৌধুরী ও চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী যুব লীগের সভাপতি সিডিএ এর বোর্ড মেম্বার আ ম ম টিপু সুলতান চৌধুরী আমাকে খুব ¯েœহ করেন।

আমি আশা করি দলের হাই কমান্ড সকল দিক বিবেচনা করে আমাকে মনোনয়ন দিলে পটিয়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদটি মাননীয় এমপি সামশুল হক চৌধুরীকে উপহার দিতে পারব। উদয়মান যুবনেতা ক্লিন ইমেজ আবু তৌহিদ দলমত নির্বিশেষে সর্বশ্রেণীর মানুষের দোয়া ভালোবাসা কামনা করেন যাতে তার চলার পথে পাথেয় হয়ে থাকে।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares