| | মঙ্গলবার, ৩০শে আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ১৬ই সফর, ১৪৪১ হিজরী |

কোটচাঁদপুর মডেল থানার ওসি বদলি

প্রকাশিতঃ ২:৫০ অপরাহ্ণ | জানুয়ারি ২০, ২০১৯

কোটচাঁদপুর (ঝিনাইদহ) প্রতিনিধি : হঠাৎ করেই বদলি হলেন ঝিনাইদহ জেলার কোটচাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার সাহা। খুলনা রেঞ্জের সাতক্ষীরা জেলায় তাকে বদলি করা হয়েছে বলে জানা যায়।

বুধবার বিকাল ৪টার দিকে কোটচাঁদপুর মডেল থানায় ওসির বদলি একটি আদেশ পৌঁছালে সন্ধ্যার মধ্যেই তিনি নতুন কর্মক্ষেত্রের উদ্দেশ্য রওনা দেন।

এ বিষয়টি নিশ্চিত করেছেন ঝিনাইদহ জেলার অতিরিক্ত পুলিশ সুপার (কোটচাঁদপুর সার্কেল) মির্জা সালাহউদ্দীন।  এর আগে খুলনা রেঞ্জের ডিআইজি দিদার আহম্মেদ ¯া^াক্ষরিত বদলির আদেশের একটি কপি কোটচাঁদপুর মডেল থানায় আসে।

ওসি বিপ্লব কুমার সাহা ২০১৭ সালের ১৯ জানুয়ারী কোটচাঁদপুর মডেল থানায় যোগদান করেন। বিগত ২ বছর যাবত তিনি কোটচাঁদপুর থানার আইনশৃঙ্খলা রক্ষা, মাদক ও সন্ত্রাস দমন ও সদ্য শেষ হওয়া একাদশ জাতীয় সংসদ নির্বাচন নির্বিঘœ এবং সুষ্ঠ পরিবেশ রক্ষায় অগ্রণী ভূমিকা পালন করেন।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares