| | রবিবার, ৭ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ২৩শে মুহাররম, ১৪৪১ হিজরী |

দক্ষিণখানে ইয়াবাসহ আটক -১

প্রকাশিতঃ ৬:১১ অপরাহ্ণ | জুন ৩০, ২০১৭

শামীম চৌধুরী ঃ রাজধানীর নব্য ঘোষিত সিটিকর্পোরেশনের আওতাধীন দক্ষিণখানের প্রান কেন্দ্র দক্ষিণ গাওয়াইর বাজার স্কুল রোডে গাওয়ারই আর্দশ স্কুলের সামনে থেকে  দক্ষিণখান থানা পুলিশ ৫০ পিছ ইয়াবাসহ একজনকে আটক করেছে ।

২৯ জুন বৃহস্পতিবার রাত্র সাড়ে ১০ টার দিকে দক্ষিণখান থানার এসআই জহিরের নেতৃত্বে একটি টিম  গোপন সংবাদের ভিত্তিতে গাওয়াইর  স্কুল রোডে অভিযান চালিয়ে হাতে নাতে এলাকাবাসির সন্মুখে রেজা (২২) কে আটক করে।
এদিকে দক্ষিণখান থানার এস.আই জহির বলেন, রেজা দীর্ঘ দিন ধরে এ এলাকায় মরন নেশা ইয়াবা বিক্রয় করে আসছিলো। সে নিজেও একজন ইয়াবা সেবনকারি। আমরা তাকে আটক করেছি  থানায় নিয়ে যাচ্ছি মামলা হবে। প্রত্যাক্ষদর্শীরা জানান রেজা নিজে তো ইয়াবা সেবন করেই ক্ষেন্ত নয় এ এলাকার যুব সমাজটাকে ধবংশ করছে। এসআই আরও বলেন দেশের মানুষ যেখানে মরন ব্যাধি মাদকের বিরুদ্ধে সেখানে  এই মরন ব্যাধি ইয়াবার  পক্ষে কোন ছাড় নেই। উক্ত অভিযানে এসআই জহিরের সঙ্গিও ফোর্সে ছিলেন এএসআই মফিজুর। তিনিও সাংবাদিকদের  একই কথা বলেন।

সূত্রে আরও জানতে  পারা যায় এই রেজা ইয়াবা বিভিন্ন সময় বিভিন্ন স্থানে রেখে মোবাইল ফোনে ইয়াবা ক্রেতাদের জানায় এবং বিকাশের মাধ্যে টাকা নিয়ে থাকে বলে। রেজাকে পুলিশ আটক করে থানায় নিয়ে গেলে এলাকাবাসি রেজার বাসায় বিষয়টি জানালে তখন রেজার মা বলেন ইয়াবা কি আমিতো চিনিই না তবে রেজাকে ছাড়াতে কত টাকা লাগবে। তখন এলাকাবাসি বলে রেজাকে থানায় নেওয়া হয়েছে এবং তার বিরুদ্ধে মাদক বিরোধী আইনে মামলা হবে।

এই বিষয়ে দক্ষিণখান থানার ওসি তপন চন্দ্র সাহা বলেন মাদকের বিরুদ্ধে কোন আপোষ নয়। অপরাধীর বিরুদ্ধে মাদক আইনে মামলা হয়েছে বলে নিশ্চিত করেন।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares