| | মঙ্গলবার, ৫ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, ১৯শে জিলহজ্জ, ১৪৪০ হিজরী |

গোবিন্দগঞ্জে এশিয়ান টিভির বর্ষপূর্তি উদযাপন

প্রকাশিতঃ ৮:০৯ অপরাহ্ণ | জানুয়ারি ১৮, ২০১৯

স্টাফ রিপোর্টার : জনপ্রিয় টিভি চ্যানেল এশিয়ান টেলিভিশনের সপ্তম বর্ষে পর্দাপন উপলক্ষে গাইবান্ধার গোবিন্দগঞ্জে বর্নাঢ্য র‌্যালি, কেক কর্তন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাইবান্ধা-৪ গোবিন্দগঞ্জ আসনের জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব প্রকৌশলী মনোয়ার হোসেন চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন গাইবান্ধা জেলা সহকারী পুলিশ সুপার(সি সার্কেল) রেজানুর রহমান।

গোবিন্দগঞ্জ উপজেলা পরিষদ হলরুমে এশিয়ান টিভির জেলা প্রতিনিধি মাহমুদ খানের সভাপতিত্বে এবং উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক প্রভাষক ফিরোজ খানুনের সঞ্চলনায় অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন গোবিন্দগঞ্জ থানার ওসি(তদন্ত) আফজাল হোসেন, গাইবান্ধা জেলা যুবলীগের সাবেক সহ সভাপতি আলতামাসুল শিল্পী, গোবিন্দগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রবিউল কবির মনু, জাতীয় সাংবাদিক সংস্থার সভাপতি জাহিদুর রহমান টুকু, সাংবাদিক ফোরামের সভাপতি রফিকুল ইসলাম রফিক প্রমুখ। এসময় উপস্থিত ছিলেন চ্যালেন আইযের জেলা প্রতিনিধি ফারুক হোসেন, বিজয় টিভির জেলা প্রতিনিধি ডিপটি প্রধান, আনন্দ টিভির গোবিন্দগঞ্জ প্রতিনিধি উজ্জল হক প্রধান, মভি বাংলার গোবিন্দগঞ্জ ্প্রতিনিধি লাবু প্রমুখ।

অনুষ্ঠানে আইনশৃংখলা রক্ষায় বিশেষ অবদানের জন্য শ্রেষ্ট এএসআই শতকত আলম সিদ্দিকী, অগ্নিকান্ড ও দুর্ঘটনা প্রতিরোধে কর্মমূল্যায়নে গোবিন্দগঞ্জ ফায়ারসার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন ইনচার্জ আব্দুল হামিদ ও খামার ব্যবস্থাপনা ও কৃষিতে বিশেষ অবদানের জন্য খায়রুল ইসলামকে বিশেষ সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares