| | শুক্রবার, ৭ই অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ২৫শে রবিউল-আউয়াল, ১৪৪১ হিজরী |

পটিয়ায় পৃথক সড়ক দূর্ঘটনায় ১ জন নিহত, ২০ জন আহত

প্রকাশিতঃ ২:০১ অপরাহ্ণ | জানুয়ারি ১৬, ২০১৯

পটিয়া (চট্টগ্রাম) থেকে সেলিম চৌধুরী : চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে পৃথক সড়ক দূর্ঘটনায় নয়াহাট এলাকায় এক মাদ্রাসার ছাত্র নিহত ও উপজেলার খরনার মুজাফরাবাদ এলাকায় ২০ জন গুরুত্বর আহত হয়েছে।

পটিয়া ক্রসিং হাইওয়ে পুলিশ ফাঁড়ি সূত্রে জানা যায়, রবিবার বেলা ২ টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে নয়াহাট এয়াকুবদন্ডী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে এক মাদ্রাসার ছাত্র নাজমুল ইসলাম জয় (১২) বাইসাইকেল নিয়ে রাস্তা পার হওয়ার সময় লোকাল বাস নং- চট্টমেট্টো-জ-১১-০৮১১ এর ধাক্কায় ঘটনাস্থলে মাদ্রাসার ছাত্র নাজমুল ইসলাম জয় নিহত হয়। সে পটিয়া উপজেলার পাঁচুরিয়ার নজরুল ইসলামের পুত্র ও হুলাইন ইয়াছিন আউলিয়া আলিম মাদ্রাসার ছাত্র।

অপরদিকে সকাল সাড়ে ১০ টায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে পটিয়া উপজেলা খরনার মুজাফরাবাদ এলাকায় এস. আলম পরিবহন চট্টমেট্টো-ব-১১-০৩৮৪ বাসটি হানিফ এন্টারপ্রাইজের বাস ঢাকা মেট্টো-ব-১৪-৮৫০৩ কে ধাক্কা দিলে হানিফ পরিবহনের বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তা পাশে খাদে পড়ে গিয়ে আনুমানিক ২৫ জন আহত হয়েছে।

আহতদের মধ্যে হলেন- শাহ আলম (৫৫), আবদুল মোনাফ (৬৫), মো. মাহবুব (২৪), রাজিয়া বেগম ৪০), তৌহিদুল ইসলাম (১৩), মোঃ সাহেদ (২৮), মো. তানবীর হাসান (৩৭), জামসেদুল ইসলাম (২০), মো. বেলাল (৩১), বশির উদ্দীন (৪৫)। আহতরা বিজিসি ট্রাস্ট মেডিকেল ও পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে চিকিৎসা সেবা গ্রহণ করেন।

গুরুতর আহত অবস্থায় মো. হাবিবকে চমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। পটিয়া ক্রসিং হাইওয়ে পুলিশ ফাঁড়ি ইনচার্জ এবিএম মিজানুর রহমান বলেন, পটিয়া পৃথক ২টি সড়ক দূর্ঘটনায় এক মাদ্রাসার ছাত্র নিহত ও ২৫ জন আহত হয়েছে।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares