| | মঙ্গলবার, ৮ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৯শে জিলক্বদ, ১৪৪০ হিজরী |

পঞ্চগড়ে পৃথক পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২ আহত ৫

প্রকাশিতঃ ১:১৬ অপরাহ্ণ | জানুয়ারি ১৬, ২০১৯

এন এ রবিউল হাসান লিটন, পঞ্চগড় প্রতিনিধি : পঞ্চগড়ে পৃথক পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত এবং কম পক্ষে ৫ জন আহত হয়েছে।

পঞ্চগড়-ঢাকা মহাসড়কে পঞ্চগড়ের বোদা উপজেলার ময়দানদীঘি ইউনিয়নের মুসলিমবাগ এলাকায় ইট বোঝাই ট্রাক্টর উল্টে চালকসহ হেলপার নিহত হয়েছে। এ সময় ট্রাক্টরের আরেক হেলপার গুরুতর আহত হয়েছে। তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। শনিবার সন্ধ্যা ছয়টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, সন্ধ্যায় বোদা থেকে ইট নিয়ে একটি ট্রাক্টর পঞ্চগড় যাচ্ছিল। ধনিপাড়া এলাকায় ট্রাক্টরটির সামনের চাকা খুলে গেলে সড়কের পাশে পুকুরে উল্টে যায়। এ সময় ট্রাক্টর এবং ইটের চাপা পড়ে চালক মনছুর আলী ওরফে সনিবুল্লাহ (৪২) এবং হেলপার ছত্রিশ চন্দ্র (৩৮) ঘটনাস্থলে মারা যায়। দুর্ঘটনার খবর পেয়ে বোদা ও পঞ্চগড় ফায়ার সার্ভিস এবং পুলিশ উদ্ধার কাজ চালায়।

এ ঘটনার আধা ঘন্টার ব্যবধানে পঞ্চগড় সদরের ব্যারিস্টার বাজার এলাকায় তেঁতুলিয়া-পঞ্চগড় মহাসড়কে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী শহরের কসমেটিক ব্যবসায়ী আব্দুস সালামসহ তার স্ত্রী শিউলি গুরুতর আহত হন। তাদেরকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। একই উপজেলার ময়নাগুড়ি ক্যাম্পের সামনে ট্রাক-মোটর সাইকেল সংঘর্ষে আরো তিনজন আহত হয়।

উল্লেখ যে, ব্যারিস্টার বাজার এলাকায় প্রতিনিয়ত সড়ক দুর্ঘটনার খবর পাওয়া যাও। রাস্তার পাশে বাজার বসা, যত্র-তত্র বালি-পাথর রাখা, বেপরোয়া গাড়ি চালনা নেই কোন ট্রাফিক ব্যবস্থা। এ সড়কটি যেন মৃত্যু ফাঁদে পরিনত হয়েছে।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares