| |

পটিয়ায় ভাইস চেয়ারম্যান মনোনয়ন প্রত্যাশী জমির উদ্দিন

প্রকাশিতঃ 9:46 pm | January 14, 2019

পটিয়া থেকে সেলিম চৌধুরী : আগামী উপজেলা পরিষদের নির্বাচনকে কেন্দ্র করে বিভিন্ন দলের সম্ভাব্য প্রার্থীরা মাঠে গণসংযোগ, সভা-সমাবেশ ও বিভিন্ন সামাজিক অনুষ্টানে যোগদান করে নিজেকে প্রার্থী হিসেবে আগাম জানান দিচ্ছে জনগণকে।

চট্টগ্রাম-১২ পটিয়া আসনে আলহাজ্ব সামশুল হক চৌধুরী ৩য় বারের মত সাংসদ নির্বাচিত হওয়ায় আগামী মার্চ মাসে পটিয়া উপজেলা পরিষদ নির্বাচনে সম্ভাব্য এক ডজন আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ভাইস চেয়ারম্যান পদপ্রার্থীরা মাঠে সক্রিয় রয়েছে। তার মধ্যে ১৯৯০ সালে বিএনপি ক্ষমতায় আসার পর দলের দুঃসময়ে আওয়ামী লীগের ছাত্র সংগঠন ছাত্রলীগের বিভিন্ন আন্দোলন সংগ্রামে নেতৃত্ব দেন পটিয়া উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক ও বর্তমান পটিয়া উপজেলা যুবলীগের তথ্য ও গবেষণা সম্পাদক এবং পটিয়ার বৃহত্তর সংগঠন সিডর বয়েজ এর প্রধান পৃষ্টপোষক, আসিয়া শেখ রাসেল শিশু কিশোর পরিষদের প্রধান উপদেষ্ঠা কে. এম. জমির উদ্দিন আগামী উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যাশী।

তিনি বর্তমানে চট্টগ্রামে বিভিন্ন ব্যবসার সাথে জড়িত। এছাড়া সে বিগত সময়ে বিএনপি ক্ষমতা থাকা কালে অনেক জুলুম, নির্যাতনের স্বীকার হয়। বর্তমান এমপি সামশুল হক চৌধুরী তার এলাকায় বিপুল ভোট পাওয়ায় কে. এম. জমির উদ্দিন আশাবাদী তাকে আগামী উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ ও দলের হাই কমান্ড মনোনয়ন দিলে বিজয়ী হওয়ার আশাবাদ ব্যক্ত করেন।

এ ব্যাপারে পটিয়া উপজেলা যুবলীগের তথ্য ও গবেষণা সম্পাদক ক্লিন ইমেজ উদয়মান যুবনেতা কে. এম. জমির উদ্দিন বলেন, ১৯৯১ সালে বিএনপি ক্ষমতায় আসলে রাজপথে আমরাই ছিলাম। ১৯৯৬ সালে আওয়ামী লীগ ক্ষমতায় আসলে পটিয়া আসনে আওয়ামী লীগের দলীয় এমপি না থাকায় তেমন একটা সুযোগ পায়নি। ২০০১ সালে নির্বাচনে বিএনপি-জামাত জোট ক্ষমতায় আসলে শুরু হয় আমাদের উপর জুলুম, নির্যাতন।

২০০৮ সালে মহাজোট সরকার ক্ষমতায় আসলে পটিয়া আসনে এমপি নির্বাচিত হন নৌকার প্রার্থী সামশুল হক চৌধুরী এর ধারাবাহিকতায় ২০১৪ এবং ২০১৮ সালের জাতীয় নির্বাচনে নৌকার প্রার্থী সামশুল হক চৌধুরী বিজয়ী হওয়ার মাধ্যমে আমরা রাজপথে স্বগৌরভে ফিরে এসেছি। দলের একজন ত্যাগী ও তৃণমূল কর্মী হিসেবে আমি আগামী উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী।

দল আমাকে মনোনয়ন দিলে আমি বিজয়ী হব। কেননা পটিয়ার এমপি আমাকে খুব ¯েœহ করেন। আমিও আমার নেতা সামশুল হক চৌধুরীর হাতকে শক্তিশালী করার জন্য মাঠে ময়দানে কাজ করে যাচ্ছি। বিগত সময়ে পটিয়ার এমপি যতটুকু উন্নয়ন করেছেন জনগণের কাছে এ বার্তা পৌছে দেওয়ার চেষ্টা করছি। উন্নয়নের ধারা অব্যহত রাখতে তাকে ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন দেওয়ার জন্য কে. এম. জমির উদ্দিনের সমর্থিত নেতাকর্মীরা জোর দাবী জানান।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!