| | শুক্রবার, ৪ঠা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৫ই জিলক্বদ, ১৪৪০ হিজরী |

‘শাকিব-মিশার কোনো বিকল্প নেই’

প্রকাশিতঃ ৪:১৪ অপরাহ্ণ | জানুয়ারি ১৪, ২০১৯

বিনোদনঃ বাংলাদেশের চলচ্চিত্রে নায়ক হিসেবে ঢালিউড সুপারস্টার শাকিব খান ও খলনায়ক হিসেবে মিশা সওদাগরের কোনো বিকল্প এই সময়ে নেই বলে দাবি করেছেন প্রযোজক ইকবাল হোসেন। শাকিব খানকে নিয়ে একসঙ্গে টানা পাঁচটি চলচ্চিত্র নির্মাণের ঘোষণা দিয়েছেন তিনি। এর প্রতিটি চলচ্চিত্রে খলনায়ক হিসেবে থাকছেন মিশা সওদাগর।

প্রযোজক ইকবাল হোসেনের কাছে জানতে চেয়েছিলাম পাঁচটি চলচ্চিত্রেই নায়ক শাকিব খান ও খলনায়ক মিশা সওদাগরকেই কেনো নিচ্ছেন? এই প্রশ্নের উত্তরে তিনি ডেইলি বাংলাদেশকে বলেন, চলচ্চিত্র নির্মাণের সময় বেশ কয়েকটি দিক বিবেচনায় রাখতে হয়। কারণ একটি চলচ্চিত্র নির্মাণে কোটি টাকার উপরে লগ্নী করতে হয়। সেই টাকা তুলতে হলে আবশ্যই ভালো মানের চলচ্চিত্র নির্মাণ করতে হবে। এজন্য যেমন ভালো গল্প, দক্ষ পরিচালক ও কলাকুশলী এবং উন্নত প্রযুক্তি প্রয়োজন, ঠিক তেমনি দক্ষ ও দর্শকের কাছে প্রহণযোগ্য নায়ক ও খলনায়কের প্রয়োজন রয়েছে।

তিনি আরো বলেন, এখন চলচ্চিত্র নির্মাণ করে লগ্নিকৃত টাকা তুলতে হলে এ সময়ে নায়ক হিসেবে ঢালিউড সুপারস্টার শাকিব খান ও খলনায়ক হিসেবে মিশা সওদাগরের কোনো বিকল্প নেই। আমি আমার লগ্নিকৃত টাকা ফেরত পাওয়ার বিষয়ে এই দুই তারকার উপর ভরসা পাই। তাই আমার প্রতিটি চলচ্চিত্রেই নায়ক হিসেবে ঢালিউড সুপারস্টার শাকিব খান ও খলনায়ক হিসেবে মিশা সওদাগরকে রাখছি।

গত বছরের শেষের দিকে প্রযোজক ইকবাল হোসেন ‘বীর’ নামে একটি চলচ্চিত্র নির্মাণের ঘোষণা দেন। চলচ্চিত্রটি পরিচালনা করবেন ঢালিউডের গুণী নির্মাতা কাজী হায়াৎ। চিকিৎসা শেষে দু-এক দিনের মধ্যে আমেরিকা থেকে দেশে ফিরবেন এই পরিচালক। আগেই জানানো হয়েছে, এই চলচ্চিত্রটিতে নায়ক হিসেবে থাকছেন ঢালিউড সুপারস্টার শাকিব খান। এতে নায়িকা হচ্ছেন বুবলি এবং খলনায়ক হিসেবে ঢালিউডের শক্তিমান অভিনেতা মিশা সওদাগরকে দেখা যাবে।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares