| |

চাঞ্চল্যকর তথ্য পেয়েছে সিআইডি, সংবাদ সম্মেলন আজ

প্রকাশিতঃ 12:45 pm | January 14, 2019

নিউজ ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বাক্ষর জাল করে প্রতারণার অভিযোগে ২৯ নভেম্বর গ্রেফতার হওয়া তিনজনের বিষয়ে সোমবার সংবাদ সম্মেলন করবে সিআইডি। গ্রেফতারের পর কয়েক দফা রিমান্ডে তাদের কাছ থেকে চাঞ্চল্যকর তথ্য পাওয়া গেছে বলে দাবি সংস্থাটির।

সিআইডির অর্গানাইজড ক্রাইম ইউনিটের এসআই নিউটন কুমার দত্ত জানান, প্রধানমন্ত্রীর স্বাক্ষর জাল করে প্রতারণার অভিযোগে রাজধানীর পল্লবী, রামপুরা ও গাজীপুরের টঙ্গী থেকে তিনজনকে গ্রেফতার করা হয়। সিল, স্বাক্ষর ও দলিল জাল করার অভিযোগে তাদের বিরুদ্ধে মামলা হয়েছে। এছাড়া একজনের কাছ থেকে ৪২ লাখ টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে মামলা হয়েছে।

এসআই নিউটন কুমার দত্ত জানান, গ্রেফতার তিনজনকে তিন দফায় ১০ দিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদে তাদের কাছ থেকে চাঞ্চল্যকর তথ্য পাওয়া গেছে। সোমবার সকাল ১১টায় সংবাদ সম্মেলন করে বিস্তারিত জানানো হবে বলে জানান তিনি।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!