| |

ঝিনাইদহে সামাজিক সমস্যা বিরোধী সমাবেশ

প্রকাশিতঃ 8:34 pm | January 13, 2019

ঝিনাইদহ প্রতিনিধি : ঝিনাইদহে সামাজিক সমস্যা বিরোধী সমাবেশে অনুষ্ঠিত হয়েছে।রবিবার দুপুরে শৈলকুপা উপজেলা পরিষদ চত্ত্বরে এ সমাবেশের আয়োজন করে উপজেলা প্রশাসন।

শৈলকুপা উপজেলা নির্বাহী অফিসার উসমান গণীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, খুলনা বিভাগীয় কমিশনার লোকমান হোসেন মিয়া।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ঝিনাইদহ জেলা প্রশাসক সরোজ কুমার নাথ, শৈলকুপা উপজেলা পরিষদের চেয়ারম্যান শিকদার মোশাররফ হোসেন সোনা, ঝিনাইদহ জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মকবুল হোসেন, শৈলকুপা উপজেলা ভাইস চেয়ারম্যান শামীম হোসেন মোল্লা, মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা নাসরিন লিপি।

এছাড়াও সমাবেশে স্থানীয় নেতৃবৃন্দ ও বিভিন্ন শ্রেণী পেশার মানুষ অংশ নেয়। এসময় উপজেলা থেকে মাদক, বাল্যবিবাহ, দুর্নীতি, সন্ত্রাস, জঙ্গিবাদ, যৌতুক এবং ভিক্ষাবৃত্তির বিরুদ্ধে সামাজিক সচেতনতা বাড়ানোর জন্য সকলের প্রতি আহ্বান জানান বক্তারা। পরে জমি আছে ঘর নাই, নিজ জমিতে গৃহ নির্মাণ প্রকল্পের ৫ জনকে ঘরের তালা চাবি ও শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares