| |

যশোরের সাংস্কৃতিক নেতৃবৃন্দের সাথে প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য মতবিনিময়

প্রকাশিতঃ 12:50 pm | January 13, 2019

এবিএস রনি, যশোর জেলা প্রতিনিধি : শনিবার রাতে স্থানীয় সরকার বিভাগের মাননীয় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য যশোরের সাংস্কৃতিক নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেন। যশোর সার্কিট হাউসে এই মতবিনিময় সভায় সম্মিলিত সাংস্কৃিতিক জোটের নেতৃত্বে যশোরের ৩০টি সাংস্কৃতিক সংগঠনের প্রতিনিধিরা পুস্পমাল্য অর্পণ করে।

এ সময় সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাধারন সম্পাদক সানোয়ার আলম খান দুলুর সঞ্চালনায় বক্তব্য রাখেন জোট সভাপতি ডি এম শাহিদুজ্জামান, জোট নেতা সুকুমার দাস, শিল্পকলা একাডেমীর সাধারন সম্পাদক এডঃ মাহমুদ হাসান বুলু, নন্দন সভাপতি জাহিদ হাসান টুকুন, সুরবিতানের এডঃ বাসুদেব বিশ্বাস, জোট নেতা ফারজী আহম্মদ সাঈদ বুলবুল, দিপংকর দাস রতন প্রমুখ। বাবু স্বপন ভট্টাচার্যের সহধর্মিনী তন্দ্রা ভট্টাচার্য্য ও এডঃ শহিদ আনোয়ার উপস্থিত ছিলেন।

প্রতিমন্ত্রী বলেন সাংস্কৃতিক ক্ষেত্রে বাজেট বাড়ানো প্রয়োজন। যশোরে সাংস্কৃতিক সংগঠন সমুহের কার্যালয় সমস্যা সমাধানে যদি কোন উদ্যোগ নেয়া হয় তা হলে আমি সর্বাত্মক সহযোগীতা করবো।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares