| |

চাঁপাইনবাবগঞ্জের বালিয়াডাঙ্গায় বকুলতলা ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

প্রকাশিতঃ 12:29 pm | January 13, 2019

ফয়সাল আজম অপু, চাঁপাইনবাবগঞ্জ থেকে : চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বালিয়াডাঙ্গায় বকুলতলা ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার রাতে বালিয়াডাঙ্গা উচ্চ বিদ্যালয় মাঠে এ টুর্নামেন্টের সমাপনী হয়েছে। ফাইনালে মেগা ট্রন ব্যাডমিন্টন দল ৫১-৩৭ পয়েন্ট ব্যবধানে রোড ব্লক দলকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছে। ৩য় স্থান অধিকার করেছে সুলতান ট্রেডার্স ব্যাডমিন্টন দল।
শুক্রবার রাতে অনুষ্ঠিত ফাইনাল ম্যাচের আগে সেরা ৬ দল ৩টি গ্রুপে বিভক্ত হয়ে তৃতীয় রাউন্ডের খেলায় মোকাবেলা করে। ৩য় রাউন্ডের বেস্ট অব থ্রি’র মিশনে রোড ব্লক ৩৫-১৯ পয়েন্ট ব্যবধানে কাটিং ০১ দলকে, সুলতান ট্রেডার্স ৩৫-২১ পয়েন্ট ব্যবধানে সংগীতা রহনপুর দলকে এবং মেগা টন ৩৫-২২ পয়েন্ট ব্যবধানে ৭ চাঁপাইনবাবগঞ্জ দলকে পরাজিত করে সেরা ৩ নিশ্চিত করে।
সেরা ৩ দল প্রত্যেকেই প্রত্যেকের সাথে লড়াই করে পয়েন্ট টেবিলের শীর্ষ দুই দল ফাইনালে মুখোমুখী হয়। ৫১ পয়েন্টের ফাইনাল ম্যাচে মেগা ট্রন ব্যাডমিন্টন দল ৫১-৩৭ পয়েন্ট ব্যবধানে রোড ব্লক দলকে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। টুর্নামেন্টের প্রাইজমানি হিসেবে চ্যাম্পিয়ন দলকে ২০ হাজার টাকা ও রানার্সআপ দলকে ১৫ হাজার টাকা প্রদান করা হয়। টুর্নামেন্টে ২৪টি দল অংশ নেয় এবং প্রত্যেকটি ম্যাচই ছিল নকআউট পর্বের। ফাইনালের দিনে প্রত্যকটি ম্যাচেই রেফারী হিসেবে দায়িত্ব পালন করেন, বালিয়াডাঙ্গা বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনির আহসান বাবু।
ফাইনালে রাজশাহী শিক্ষাবোর্ডের সাবেক চেয়ারম্যান মো. তানবিরুল আলমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন, নওগাঁ জেলা পুলিশ সুপার মুহাম্মদ রাশিদুল হক রাসেল। বিশেষ অতিথি হিসেবে এসময় আরও উপস্থিত ছিলেন, ইউপি চেয়ারম্যান মো. তরিকুল ইসলাম, আলÑআকশা ডেভেলপার প্রাইভেট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক আ.স.ম. মিজানুর রহমান, ম্যানেজিং পার্টনার তৌফিকুর রহমান বাবলু, মো. শফিকুল ইসলাম, মেজবাউল বারী সওদাগর, গোলাম দস্তগীর, এ.এইচ.এম. আশিকুল হকসহ স্থানীয় গন্যমাণ্য ব্যক্তিবর্গ।
উল্লেখ্য সমাপনী দিনের সবগুলো ম্যাচই টিভিতে সরাসরি সম্প্রচার করে বালিয়াডাঙ্গা কেবল নেটওয়ার্ক।

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!