| |

কাভানি-এমবাপের গোলে পিএসজির জয়

প্রকাশিতঃ 11:01 am | January 13, 2019

স্পোর্টস ডেস্কঃ লিগ ওয়ানে নেইমারহীন দারুণ এক জয় পেয়েছে পিএসজি। আমিয়াঁর মাঠে শনিবার রাতে ৩-০ গোলে জেতা পিএসজি ১৮ ম্যাচে ১৬ জয় ও দুই ড্রয়ে ৫০ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে।

প্রতিপক্ষের মাঠ থেকে ৩-১ গোলের জয় নিয়ে ফেরা লিল দ্বিতীয় স্থানে আছে ২০ ম্যাচে ৩৭ পয়েন্ট নিয়ে।

নেইমারকে বিশ্রাম দিয়ে মাঠে নামা পিএসজি ম্যাচের নবম মিনিটে এগিয়ে যেতে পারত। আনহেল দি মারিয়া ছোট করে কর্নার নেয়ার পর হুয়ান বের্নাত বল নিয়ে কাছের পোস্টে গিয়ে ফ্লিক করে বাড়ান ইউলিয়ান ড্রাক্সলারকে। জার্মানির এই মিডফিল্ডারের নিচু শট দারুণ দক্ষতায় ফেরান গোলরক্ষক।

গোলশূন্য প্রথমার্ধের যোগ করা সময়ে গোলরক্ষকের দৃঢ়তায় বেঁচে যায় গ্যাঁগোর কাছে হেরে ফরাসি লিগ কাপের কোয়ার্টার-ফাইনাল থেকে ছিটকে পড়া পিএসজি। ফরাসি মিডফিল্ডার এদি নাহোরের নিচু শট ফেরান আলফুঁস আরিওলা।

৫৭তম মিনিটে কাভানির সফল স্পট কিকে এগিয়ে যায় পিএসজি। ডাইভ দিয়ে বল আটকাতে যাওয়া আলেক্সি ব্লাঁর হাতে বল লাগলে পেনাল্টির বাঁশি বাজিয়েছিলেন রেফারি।

৬৬তম মিনিটে এমবাপেকে ফাউল করে দ্বিতীয় হলুদ কার্ড পান আমিয়াঁর খালেদ। এর চার মিনিট পর কাভানির দারুণ ক্রস থেকে পাওয়া বল জালে জড়িয়ে ব্যবধান দ্বিগুণ করেন এমবাপে।

৭৯তম মিনিটে ড্রাক্সলারের থেকে পাওয়া বল জোরালো শটে জালে পৌঁছে পিএসজির জয় অনেকটাই নিশ্চিত করে দেন ব্রাজিলিয়ান ডিফেন্ডার মার্কিনিয়োস।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares