| |

রোনালদোবিহীন জুভেন্টাসের জয়

প্রকাশিতঃ 10:59 am | January 13, 2019

স্পোর্টস ডেস্কঃ বোলোনিয়াকে হারিয়ে ইতালিয়ান কাপের কোয়ার্টার-ফাইনালে উঠেছে ক্রিস্তিয়ানো রোনালদোবিহীন জুভেন্টাস। শনিবার রাতে প্রতিপক্ষের মাঠে শেষ ষোলোর ম্যাচটি ২-০ গোলে জেতে মাস্সিমিলিয়ানো আল্লেগ্রির দল।

ইতালিয়ান ফুটবলের দ্বিতীয় সেরা প্রতিযোগিতায় ম্যাচের নবম মিনিটে ইতালিয়ান ফরোয়ার্ড ফেদেরিকো বের্নারদেস্কির ডি-বক্সের বাইরে থেকে নেয়া শটে এগিয়ে যায় বর্তমান চ্যাম্পিয়ন জুভেন্টাস।

দ্বিতীয়ার্ধের চতুর্থ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন মোইজে কেন। দগলাস কস্তার শট একজনের পায়ে লেগে বল ফাঁকায় পেয়ে অনায়াসে গোলরক্ষককে পরাস্ত করেন তরুণ ইতালিয়ান স্ট্রাইকার।

৬২তম মিনিটে ১৮ বছর বয়সী মোইজেকে বসিয়ে রোনালদোকে নামান কোচ। ৭৭তম মিনিটে ব্রাজিলের কস্তাকে বসিয়ে আর্জেন্টাইন ফরোয়ার্ড পাওলো দিবালাকেও মাঠে নামান আল্লেগ্রি। তবে বাকি সময়ে আর ব্যবধান বাড়াতে পারেনি সেরি আর পয়েন্ট তালিকায় শীর্ষে থাকা দলটি।

পুরো ম্যাচে লক্ষ্যে কোনো শটই রাখতে পারেনি সেরি আর পয়েন্ট তালিকায় অবনমন অঞ্চলের দল বোলোনিয়া।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!