| |

নারী ফুটবলাররা পাঁচ বছর বিয়ে করতে পারবে না

প্রকাশিতঃ 10:56 am | January 13, 2019

ক্রীড়া প্রতিবেদকঃ বাফুফের নারী ফুটবল উইংয়ের চেয়ারম্যান মাহফুজা আক্তার কিরন জানিয়েছেন, চুক্তির আওতায় থাকা নারী ফুটবলাররা পাঁচ বছর বিয়ে করতে পারবে না। এদিকে সম্প্রতি বাফুফের এমন বক্তব্যের পরই ক্রীড়াঙ্গনে এ নিয়ে সমালোচনা শুরু হয়েছে।

এ বিষয়ে মাহফুজা আক্তার কিরন সম্প্রতি গণমাধ্যমকে জানান, চুক্তির আওতায় থাকা নারী ফুটবলাররা পাঁচ বছর বিয়ে করতে পারবেন না। ক্যাম্পে থাকা নারী ফুটবলারদের অভিভাবকদের ডেকে এনে আরো কিছু শর্তাবলি যুক্ত করে চুক্তি সই করানোর পরিকল্পনাও করছে বাফুফে।

এ প্রসঙ্গে মহিলা ক্রীড়া সংস্থার সাবেক সাধারণ সম্পাদিকা ক্রীড়াবিদ কামরুন নাহার ডানা বলেন, বিষয়টি নিয়ে একটি সাধারণ নির্দেশনা থাকতে পারে। তবে কারো ব্যক্তিগত বিষয়ে হস্তক্ষেপ করা কোন সংস্থারই উচিত নয়।

তিনি বলেন, চুক্তি কাগজ-কলম করে করা যায় না। বাফুফে যদি মেয়েদের পড়াশোনা করায়, মেয়েদের শিক্ষিত করে তুলতে পারে, তাহলে মেয়েরা নিজেরাই নিজেদের সিদ্ধান্ত নিতে পারবে। অন্য কারো কথায় তারা প্ররোচিত হবে না।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!